ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৭ হাজারে মিনি এইচডি প্লেয়ার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৩
৭ হাজারে মিনি এইচডি প্লেয়ার

আসুস ব্র্যান্ডের প্লে মিনি ডিজিটাল মিডিয়া প্লেয়ার এখন দেশেই পাওয়া যাচ্ছে। অবয়বে ছোট এবং সাধারণ মানের হলেও এটি বাস্তবিক এইচডি মানের ভিডিও এবং ৭.১ চ্যানেল অডিও প্লে ব্যাক ডিভাইস।



এতে আছে এইচডিএমআই ইন্টারফেস এবং কম্পোজিট এ/ভি আউটপুট পোর্ট। এর মাধ্যমে ডিভাইসকে শুধু টিভি বা মনিটরের সঙ্গে যুক্ত করেই ব্যবহারকারী বহুল ব্যবহৃত মিডিয়া ফরম্যাটের ভিডিও, অডিও এবং ইমেজ একটি মাত্র ডিভাইস থেকে সরাসরি উপভোগ করা যাবে।

এ ইউএসবি পোর্ট এবং মেমোরি কার্ড রিডারের মাধ্যমে গ্রাহক তাদের ইউএসবি পেন ড্রাইভ, ইউএসবি হার্ডডিস্ক ড্রাইভ বা মেমোরি কার্ডে সংরক্ষিত মিডিয়া ফাইলগুলো সরাসরি চালাতে পারবেন। কোনো ইউজার ইন্টারফেসের দরকার হয় না।

এ ছাড়া বিজ্ঞাপন মেশিন হিসেবেও ব্যবহারকারী যে কোনো জায়গায় রেখে সহজেই একে কাজে লাগাতে পারবেন। আছে রিমোট কন্ট্রোল। এ মুহূর্তে দাম ৭ হাজার টাকা। ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটি ছাড়াও দেশের বিভিন্ন কম্পিউটার মার্কেটে এ পণ্য পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ২১৩৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।