ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিক্রয় ডটকমে আইফোন ৫ পুরষ্কার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৩
বিক্রয় ডটকমে আইফোন ৫ পুরষ্কার

এবারের বৈশাখে দেশের বৃহত্তম অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট বিক্রয় ডটকম দিচ্ছে আইফোন ৫ জিতে নেওয়ার সুযোগ।

আগ্রহী প্রতিযোগীদের বিক্রয় ডটকমের ওয়েবসাইটে ‘গাড়ি’ বা ‘প্রপার্টি’ বিভাগে বিক্রয় অ্যাডভারটাইজমেন্ট পোস্ট করতে হবে।

পরবর্তীতে ওয়েবসাইটে পোস্ট করা অ্যাভারটাইজমেন্টের ইউআরএল বিক্রয় ডটকমের ফেসবুকের ফ্যান পেজে পোস্ট করতে হবে।

এ প্রতিযোগিতাটি ৮ এপ্রিল থেকে শুরু। মাসব্যাপী এ প্রতিযোগিতা আগামী ৮ মে অবধি চলবে। বিক্রয় ডটকমের ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। বাংলাদেশের যে কোনো স্থান থেকে প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন।

নির্বাচনে স্বচ্ছতা নিশ্চিত করার জন্য কম্পিউটারের সাহায্য দৈব চয়নের মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হবে। নিয়মিতভাবে আসল অ্যাডভারটাইজমেন্ট পোস্ট করার জন্য এবং আইফোন ৫ জিতে নেওয়ার সুযোগ বৃদ্ধি করার জন্য বেশ কিছু নির্দেশনা সাইটে দেওয়া আছে।

আগ্রহীরা (http://bikroy.com) এ সাইটে অথবা ফেসবুকের (http://www.facebook.com/bikroy.com) এ ফ্যানপেজে বিস্তারিত তথ্য পাবেন।

অনলাইনে ব্যবহৃত পণ্য খোঁজায় ক্রেতা-বিক্রেতাদের সহায়তার উদ্দেশ্য ২০১১ সালে যাত্রা শুরু করে বিক্রয় ডটকম। এ সাইটে গ্রাহকেরা যে কোনো জিনিস ক্রয় বা বিক্রি করার সুযোগ পাবেন। এখানে গ্রাহকেরা স্থানীয়ভাবে ক্রয় বা বিক্রয় করতে পারবেন। ফলে আলাদাভাবে কোথাও ভ্রমণ করতে হবে না। কোনো ঝুঁকিও থাকবে না।

বিক্রয় ডট কমে বিজ্ঞাপন দেওয়া যাবে একেবারে বিনামূল্যে আর পুরো প্রক্রিয়াটি মাত্র দুই মিনিটের। গ্রাহকদের কোনো রকম নিবন্ধনও করতে হবে না। শুধু ক্যাটাগরি বেছে নিয়ে একটি ছোট বিবরণী লিখতে হবে আর একটি ছবি আপলোড করলেই কাজ সম্পন্ন।

বাংলাদেশ সময় ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।