ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্যাসপারস্কি ও বাংলালায়নের উদ্যোগ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৩
ক্যাসপারস্কি ও বাংলালায়নের উদ্যোগ

বাংলালায়ন কমিউনিকেশন্স এবং ক্যাসপারস্কি ল্যাব নিরাপদ ইন্টারনেট ব্যবহারের জন্য যৌথভাবে বিশেষ উদ্যোগ নিয়েছে। এ বিষয়ে ঢাকাস্থ বাংলালায়নের প্রধান কার্যালয়ে ত্রিপক্ষীয় চুক্তি সই হয়।



বাংলালায়ন কমিউনিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান মেজর (অব.) আব্দুল মান্নান, বাংলাদেশে ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশক অফিসএক্সট্র্যাক্টসের সিইও প্রবীর সরকার এবং অফিসএক্সট্র্যাক্টসের চ্যানেল পার্টনার ইউনিকম বাংলাদেশের সিইও মো: শাহিদ-উল-মুনীর নিজ নিজ পক্ষে চুক্তিতে সই করেন।

এ চুক্তির আওতায় বাংলালায়ন কমিউনিকেশন্স এবং ক্যাসপারস্কি ল্যাব বাংলালায়ন ওয়াইম্যাক্স ব্যবহারকারীদেরকে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ব্যবহারে কারিগরি সহায়তা ও সেবাদান এবং বিশেষ বাণিজ্যিক সুবিধা প্রদান করবে।

এতে করে ব্যবহারকারীদের ইন্টারনেট ব্যবহার এবং তাদের কম্পিউটারের সার্বিক নিরাপত্তা নিশ্চিত হবে। অন্যদিকে ম্যানেজিং এজেন্ট হিসেবে ইউনিকম বাংলাদেশ বাংলালায়ন ওয়াইম্যাক্স ব্যবহারকরীদের মধ্যে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি সহজলভ্য করার উদ্যোগ নেবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময় ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।