ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মিউজিক অ্যাপ আনছে টুইটার

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৩
মিউজিক অ্যাপ আনছে টুইটার

এবার পাঠকের খবর তালিকায় সোশ্যাল সাইট টুইটার দিচ্ছে নতুন সেবার খবর। টুইটার গ্রাহকদের মধ্যে যারা মিউজিক বিনোদনে আগ্রহী তাদেরকে এ বেশ বেশ আন্দোলিত করবে।



আগে টু্ইটারের ১৪০ শব্দের সীমাবদ্ধতা ব্যবহারকারীদের পুরোভাবে চাহিদা পুর্ণ না করায় বিষয়টি আমলে নিয়ে অনেক কিছুরই সমাধান দিয়েছে টুইটার। ব্যবহারকারীদের মতে, এত অল্প শব্দে সামজিক যে কোনো বিষয় উপস্থাপন করা কঠিন। ফলে মাইক্রোব্লগিংয়ের অভিজ্ঞতা আরও সজ্ঞানমূলক করতে সামিফাই এবং ভাইনের মতো অ্যাপ কিনে নিয়েছে টুইটার। আর এখনকার দৃষ্টি মিউজিক স্থাপনে।

প্রসঙ্গত, উইআরহান্টেড.কম সাইট থেকে নেওয়া তথ্য অলথিঙ্কসডিয়ের প্রতিবেদনে জানানো হয়, অচিরেই টুইটার মিউজিক অ্যাপ চালু করবে। অ্যাপটি ব্যবহারে ব্যবহারকারীরা থার্ড পার্টি সার্ভিস যেমন আইটিউনস, সাউন্ডক্লাউডের মাধ্যমে মিউজিক শুনতে পারবে এবং ভিভোর মাধ্যমে ভিডিও দেখতে পারবেন।

এ ছাড়াও সেবাটি ব্যবহারকারীর অ্যাকাউন্টের বিস্তারিত পর্যবেক্ষণ করে শিল্পী এবং গানের তালিকা তাদের প্রস্তাব করবে।

অচিরেই মিউজিক অ্যাপটি চালুর কখা আছে। তাই এখন অপেক্ষা। তবে টুইটারের গতানুগতিক ধারায় এ সেবা আলোর মুখ দেখবে কি না এমনও আছেন আলোচকের।

বাংলাদেশ সময় ১৯১০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।