ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশ২১ ডটকম-ড্রিম টেকে ক্যাসপারস্কি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৩
দেশ২১ ডটকম-ড্রিম টেকে ক্যাসপারস্কি

দেশের বাজারে সিকিউরিটি সফটওয়্যার বিপণনে বাংলাদেশ এবং ভূটানে ক্যাসপারস্কি ল্যাবের পরিবেশক অফিসএক্সট্র্যাক্টসের দুটি চুক্তি সই হয়।

অফিসএক্সট্র্যাক্টসের প্রথম চুক্তি হয় দেশের সুপরিচিত ই-কমার্স সাইট দেশ২১ ডট কমের সঙ্গে।

আর দ্বিতীয় চুক্তি হয় দেশে ট্যাবলেট বিপণন প্রতিষ্ঠান ড্রিম টেকের সঙ্গে। দুটি চুক্তিতেই অফিসএক্সট্র্যাক্টসের হয়ে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের সিইও প্রবীর সরকার।

এদিকে দেশ২১ ডট কমের স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো: রফিকুল ইসলাম এবং ড্রিম টেকের হয়ে স্বাক্ষর করেন স্বত্ত্বাধিকারী আল মামুন।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অফিসএক্সট্র্যাক্টসের নির্বাহী পরিচালক বি এন অধিকারী, জ্যেষ্ঠ ব্যবস্থাপক হারুন-অর-রশিদ এবং সেলিম সারওয়ার ও ব্যবস্থাপক এহেতেশামুল হক।

দেশ২১ ডট কমের পরিচালক শেখ কবীর আহমেদ, আতিক-ই-রাব্বানী, রুহুল কুদ্দুস এবং ব্যবস্থাপক খালেদুর রহমান। এ ছাড়ও ড্রিম টেকের পরিচালক প্রকৌশলী সোহেল আহমেদ ও বিপণন নির্বাহী আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

চুক্তি মতে, এখন থেকে দেশ২১ ডটকম অনলাইনে ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি বিপণন এবং ড্রিম টেক তাদের আমদানি ও বিপণনযোগ্য সব ট্যাবলেট কম্পিউটারের সঙ্গে ক্যাসপারস্কি ট্যাবলেট সিকিউরিটি বান্ডিল যুক্ত করবে।

বাংলাদেশ সময় ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।