ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড পেলো দেশ সেরারা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৩
বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড পেলো দেশ সেরারা

বেসিস অ্যাওয়ার্ড ২০১৩’এর মোট ১০০ টি অ্যাওয়ার্ডের মধ্যে জেলা পর্যায়ে ৬৪ টি জেলার সেরা ৬৪ জন এবং সেরা ৩ মহিলা ফ্রিল্যান্স আউটসোর্সারকে অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়েছে। এছাড়া ১৫ টি সেরা আউটসোর্সিং প্রতিষ্ঠান এবং ব্যক্তি পর্যায়ে ১৮ জন এ পুরস্কার গ্রহণ করে।



তথ্যপ্রযুক্তির বিভিন্ন শাখায় অনলাইনের উন্মুক্ত এ পেশার মাধ্যমে সারা দেশের ফ্রিল্যান্সারদের বৈদেশিক মুদ্রা আয় তাদের দক্ষতা এবং যোগ্যতার স্বীকৃতি প্রদানের লক্ষ্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) এই উদ্যোগ।

রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে ৪ টি ক্যাটাগরিতে সেরাদের মাঝে ‘বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড’ প্রদান করা হয় ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম খান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

এ আয়োজনের সহযোগী প্রতিষ্ঠান অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল হামিদ ও লিডসফট বাংলাদেশ লিমিটেডের সিআইও পাপিয়াস হাওলাদার ছাড়াও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সবুর খান এবং বেসিস সভাপতি ফাহিম মাশরুর অনুষ্ঠানে বক্তব্য রাখেন ।
 
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলাম, বেসিসের সাবেক সভাপতি এ তৌহিদ, বেসিস মহাসচিব রাসেল টি আই সহ জুরি বোর্ড সদস্যবৃন্দ এবং বেসিসের নির্বাহী পরিষদের সদস্যরা।

অনুষ্ঠানে সকলকে ধন্যবাদ জানান বেসিস মহাসচিব রাসেল টি আই। বিজয়ীদের অনুপ্রাণিত এবং তরুণ প্রজন্মকে আরো বেশি এ পেশায় যুক্ত করতে বেসিসের উদ্যোগ অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন ফাহিম মাশরুর।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৩
সম্পাদনা: সিজারাজ জাহান মিমি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।