ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘ল্যাপটপ এবং মোবাইল ফোন’ প্রদর্শনী চলছে চট্টগ্রামে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১০
‘ল্যাপটপ এবং মোবাইল ফোন’ প্রদর্শনী চলছে চট্টগ্রামে

বিভাগীয় বন্দর শহর চট্টগ্রামে চলছে নয় দিনব্যাপী তথ্যপ্রযুক্তি প্রদর্শনী। ‘ক্যাসপারস্কি ল্যাপটপ অ্যান্ড মোবাইল’ শিরোনামের এ প্রদর্শনী চলছে চট্টগ্রামের জিইসি মোড়ের ইউনুস্কো সিটি সেন্টারে।

এ প্রদর্শনীর আয়োজক ইউনুস্কো সিটি সেন্টারের আইটি ফোর ব্যবসায়ী সমিতি।

এ প্রদর্শনীতে হার্ডওয়্যার, সফটওয়্যার, সাইবার ক্যাফে, মোবাইল ফোনসহ বিভিন্ন তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবা বিপণনকারী মোট ৩২টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। এবারের প্রদর্শনীর টাইটেল স্পন্সর অ্যান্টিভাইরাস সেবাদাতা ক্যাসপারস্কি। অন্য সব পৃষ্ঠপোষকদের মধ্যে আছে লেনোভো, তোশিবা এবং ফুজিৎসু।

আয়োজক সূত্র জানিয়েছে, এবারের প্রদর্শনীতে বিশেষ মূল্যছাড় এবং উপহারসহ হার্ডওয়্যার, সফটওয়্যার এবং মোবাইল ফোন বিক্রির অফার দেওয়া হচ্ছে। এছাড়া শতকরা ১০ ভাগ মূল্যছাড়ে ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস বিক্রি করা হচ্ছে।

এছাড়াও আগত দর্শনার্থীদের দেওয়া লিফলেট কুইজ কুপনের মাধ্যমে ডেস্কটপ, ল্যাপটপ, এলসিডি মনিটরসহ ১০০টির বেশি আকর্ষণীয় পুরস্কার দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এ প্রদর্শনী আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত ল্যাপটপ এবং মোবাইল ফোনকেন্দ্রিক এ প্রদর্শনী দর্শনার্থীদের জন্য খোলা থাকবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।