ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইটি তহবিল সংগ্রহে কর্মশালা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মে ৫, ২০১৩
আইটি তহবিল সংগ্রহে কর্মশালা

ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ এবং আইসিবি’র ইইএফ মূল্যায়ন ইউনিটের উদ্যোগে ও বেসিসের সহযোগিতায় আইটি উদ্যেক্তোদের জন্য ইকুইটি এন্টারপ্রেরিনিওরশিপ ফান্ড (ইইএফ) আবেদন প্রক্রিয়া বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়।

ঢাকার কারওয়ান বাজারস্থ বেসিস অডিটোরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালায় ৭৫টি বেসিস সদস্য প্রতিষ্ঠানের শতাধিক কর্মকর্তা অংশ নেন।



এ কর্মশালায় বাংলাদেশ ব্যাংকের ইইএফ তহবিলের জন্য আইসিবিতে আবেদন করার নিয়ম, ইইএফ হালনাগাদ নীতিমালা পর্যালোচনা, নমুনা আবেদন ফরম পর্যালোচনা, ইইএফ এর আবেদন মূল্যায়নে বিবেচ্য বিষয়, সম্পদের মূল্য নির্ধারণ এসব বিষয়ে আলোচনা করা হয়।

আইসিবির পক্ষে জ্যেষ্ঠ সিস্টেম অ্যানালিস্ট মফিজুর রহমান, প্রোগ্রামার কামরুল হাসান ও সহকারি প্রোগ্রামার নুরুল ইসলাম ভূঁইয়া উপস্থিত থেকে এসব বিষয়ে আলোচনা করেন।

এ কর্মশালায় বেসিস সভাপতি একেএম ফাহিম মাশরুর, জ্যেষ্ঠ সহ-সভাপতি শামীম আহসান, পরিচালক শাহ ইমরাউল কায়ীশ, সাবেক সভাপতি এসএম কামাল এবং রফিকুল ইসলাম রাউলি উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময় ১৮৫৯ ঘণ্টা, মে ৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।