ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকার মাল্টিপ্ল্যান সেন্টারে শুরু হচ্ছে ডিজিটাল প্রদর্শনী

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১০

আগামী ২৯ ডিসেম্বর থেকে ঢাকার এলিফ্যান্ট রোডে অবস্থিত মাল্টিপ্ল্যান সেন্টারে শুরু হচ্ছে ‘ডিজিটাল আইসিটি’ প্রদর্শনী। আয়োজক সূত্র এ তথ্য জানিয়েছে।

সপ্তাহব্যাপী এ প্রদর্শনীতে হার্ডওয়্যার, সফটওয়্যার, ল্যাপটপ এবং ডিজিটাল পণ্য এবং সেবাকেন্দ্রিক সব প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

আয়োজক সূত্র বাংলানিউজকে জানিয়েছে, এবারের প্রদর্শনীতে বিশেষ মূল্যছাড় এবং উপহারসহ হার্ডওয়্যার, সফটওয়্যার, নেটবুক, নোটবুক এবং ল্যাপটপ বিক্রিতে বিশেষ অফার দেওয়া হবে।

বিশেষ কর্মসূচির মধ্যে থাকবে সুন্দরবনের পক্ষে অনলাইন ভোটিং ব্যবস্থা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রক্তদান, কলেজ শিক্ষার্থীদের বির্তক প্রতিযোগিতা, তথ্যপ্রযুক্তি বিষয়ভিত্তিক সেমিনার এবং প্রবেশ টিকিটের উপর আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

উল্লেখ্য, এ প্রদর্শনী আগামী ৪ জানুয়ারি পর্যন্ত চলবে। প্রতিবারের মতো এবারও স্কুল শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে এ প্রদর্শনীতে বিনামূল্যে প্রবেশ সুবিধা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।