ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আইসিটি সংসদীয় কমিটির সফটওয়্যার পার্ক পরিদর্শন

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১০
আইসিটি সংসদীয় কমিটির সফটওয়্যার পার্ক পরিদর্শন

মঙ্গলবার তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির এবং বেসিসের সদস্যরা গতকাল দুপুর ২টা ৩০মিনিটে কাওরানবাজারের জনতা টাওয়ারে প্রস্তাবিত সফটওয়্যার টেকনোলজি পার্ক পরিদর্শন করেন।

এ সময় পরিদর্শন কমিটি জনতা টাওয়ারের অবকাঠামোগত দিকগুলো নিয়ে বিষয়ভিত্তিক আলোচনা করেন।

এসময় বেসিস থেকে ভবনটির ভবিষ্যতের অবকাঠামোগত চিত্র উপস্থাপন করা হয়। জনতা টাওয়ারের পরে তারা কাওরানবাজারে অবস্থিত বেসিস অফিস পরিদর্শন করেন। এসময় তারা বেসিসের সদস্যদের সঙ্গে ‘আইসিটি ইনকিউবিটর’ নিয়ে আলোচনা করেন।

এ অনুষ্ঠানে সংসদীয় স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে সংসদ সদস্য দবিরুল ইসলাম, নাসিমুল আলম চৌধুরী, শওকত আরা বেগম এবং বাংলাদেশ কমপিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব মাহফুজুর রহমান ছাড়াও আইসিটি মন্ত্রণালয়ের পরামর্শক মুনির হাসান উপস্থিত ছিলেন।

এ পরিদর্শন কমিটির সঙ্গে ছিলেন বেসিস সভাপতি মাহবুব জামান, সিনিয়র সহসভাপতি ফাহিম মাশরুও, মহাসচিব ফোরকান বিন কাশেম, যুগ্ম মহাসচিব তামজিদ সিদ্দিক স্পন্দন, কোষাধ্য সৈয়দ আলমাস কবীর, পরিচালক এস. কবীর আহমেদ, একে সাব্বির মাহবুব এবং মুজতাবা সাত্তার।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১০, ডিসেম্বর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।