ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ব্রডব্যান্ড ইন্টারনেট সেবায় কিউবির নতুন প্যাকেজ

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১০
ব্রডব্যান্ড ইন্টারনেট সেবায় কিউবির নতুন প্যাকেজ

তারহীন ইন্টারনেট সেবাদাতা কিউবি গ্রাহকদের জন্য আবারও দ্রুত গতিসম্পন্ন ইন্টারনেট সেবাকে আরও সহজলভ্য করার উদ্যোগ নিয়েছে। এজন্য কিউবি ইউএসবি ইন্টারনেট মডেমে দেওয়া হচ্ছে নতুন প্যাকেজ।

কিউবি সূত্র এ তথ্য জানিয়েছে।

আগামী ২০ ডিসেম্বরের মধ্যে নতুন প্যাকেজ ক্রয়ে এ বাড়তি সুবিধা উপভোগ করা যাবে। এ অফারে গ্রাহকরা এখন মূল্যছাড়ে মাত্র ২ হাজার টাকায় কিউবি দ্রুতগতির ইন্টারনেট সংযোগ উপভোগ করতে পারবেন।

কিউবির ‘ইউএইচ ২৩৫’ মডেলের বহনযোগ্য মডেম এখন নিয়মিত দাম ৩ হাজার টাকার পরিবর্তে ২ হাজার টাকায় পাওয়া যাবে। এরপরেও কিউবির নতুন ইন্টারনেট মডেম গ্রাহকদের জন্য আছে আরও চমক।

আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত কিউবির মাসিক প্যাকেজগুলোতে ১ হাজার টাকা মূল্যছাড় এবং প্রিপেইড প্যাকেজে বিনামূল্যে ৭০০ টাকার সেবা (২ জিবি) ব্যবহারের সুযোগ থাকবে। এছাড়া কিউবির প্রতিটি প্রিপেইড সংযোগ ক্রয়ে ১৪ দিনের মধ্যেই গ্রাহকদের জন্য মানিব্যাক বা টাকা ফেরৎ পাওয়ার নিশ্চয়তা আছে।

উল্লেখ্য, কিউবির এ বিশেষ প্যাকেজের আওতায় গ্রাহকরা কিছু দিন বা সীমিত সময়ের জন্য একটি কুল মডেম এবং মাত্র ২ হাজার টাকায় পুরো এক মাস দ্রুত গতির ইন্টারনেট সেবা উপভোগ করতে পারবেন।

কিউবির ইন্টারনেট সংযোগ, গতি, প্যাকেজ এবং সহজলভ্যতা সম্পর্কে জানতে আগ্রহীরা www.qubee.com.bd এ সাইটে প্রয়োজনীয় তথ্য পাবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২২১৮, ডিসেম্বর ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।