ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের টকটাইমে স্মার্টফোন জেতার সুযোগ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, মে ২০, ২০১৩
গ্রামীণফোনের টকটাইমে স্মার্টফোন জেতার সুযোগ

গ্রামীণফোন তার গ্রাহকদের আরো বেশি কথা বলতে উৎসাহিত করতে বিভিন্ন ব্র্যান্ডের নানা মডেলের স্মার্টফোন জিতে নেওয়ার অফার দিয়েছে।

গ্রামীণফোনের নতুন এ ক্যাম্পেইনের অন্তর্ভূক্ত আছে স্যামসাং গ্যালাক্সি এসফোর এবং সনি এক্সপেরিয়া জেডের জনপ্রিয় স্মার্টফোন।

এ ছাড়াও আছে স্যামসং গ্যালাক্সি গ্র্যান্ড, স্যামসং গ্যালাক্সি নোট ২, নকিয়া লুমিয়া ৯২০ এবং সিমফনি ডব্লিউ-১৫।

প্রসঙ্গত, এ অফার যেসব প্রিপেইড গ্রাহকেরা এপ্রিল মাসের তুলনায় মে মাসে ১০০ বা তার বেশি টাকার কথা বলবেন তাদের জন্য প্রযোজ্য। এ ছাড়াও যেসব প্রিপেইড গ্রাহক এপ্রিল ২০১৩ এর তুলনায় মে ২০১৩ তে ন্যূনতম ১০০ টাকা বা তার অধিক কথা বলবেন তারা সবাই গ্রামীণফোনের অন্য মোবাইলে প্রেরণের জন্য ১০০ এসএমএস পাবেন ফ্রি (এক্ষেত্রে কোনো রেজিস্ট্রেশন ফি প্রযোজ্য নয়)।

স্মাইল, সহজ, বন্ধু, আপন, ডিজুস, স্পন্দন, আমন্ত্রণ, নিশ্চিন্ত, একতা প্রিপেইড (১ ও ২) এবং বিজনেস সলিউশন (১-৪) প্যাকেজ ব্যবহারকারীদের জন্য এ সুবিধা প্রযোজ্য। গ্রামীণফোনের সর্বোচ্চ ব্যবহারকারী ১ হাজার জন গ্রাহককে স্মার্টফোন দেওয়া হবে।

এছাড়া ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিনের সর্বোচ্চ তিনজন ব্যবহারকারী পাবেন একটি করে স্যামসং গ্যালাক্সি এসফোর। গ্রামীণফোনের এ ক্যাম্পেইন স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধিসহ নতুন এ প্রযুক্তিকে সবার কাছে জনপ্রিয় এবং সহজলভ্য করে তুলবে।

বাংলাদেশ সময় ২০৩৯ ঘণ্টা, মে ২০, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।