ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিসিএস ওয়েব প্রদর্শনীর পুরস্কার বিতরণ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মে ২৯, ২০১৩
বিসিএস ওয়েব প্রদর্শনীর পুরস্কার বিতরণ

বিসিএস আইসিটি ওয়ার্ল্ড ওয়েব ফেয়ার-২০১২ শীর্ষক আসরের পুরস্কর বিতরণ করেছে বিসিএস। সংগঠনটির সচিবালয়ের সভাকক্ষে বিজয়ীদের কাছে এ পুরস্কার তুলে দেওয়া হয়।



এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলাম এবং পরিচালক মোস্তাফা জব্বার, ফয়েজউল্যাহ খান এবং জনাব এ টি শফিক উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

বিজয়ীদের হয়ে এবারের ওয়েব ফেয়ারের অভিজ্ঞতা তুলে ধরেন তানভীর কোরায়শী, মোস্তাফিজুর রহমান ও নাজমুল হক। ভবিষ্যতে ওয়েব ফেয়ারকে আরো বেশি অংশগ্রহণমূলক করতে কিছু সুনির্দিষ্ট প্রস্তাবও করা হয়।

বিসিএসয়ের পক্ষে পরিচালক মোস্তাফা জব্বার এবং ফয়েজউল্যাহ খান প্রদর্শনীর বিভিন্ন দিক তুলে ধরার সঙ্গে তথ্যপ্রযুক্তিতে বিসিএসয়ের ভূমিকা তুলে ধরা হয়।

বিসিএসয়ের ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলাম পুরস্কার বিজয়ীদের উদ্দেশ্য বলেন, এ আয়োজন আরো অনেক আগে হওয়ার কথা ছিল কিন্তু দেশের পরিস্থিতি এবং বিসিএসয়ের নিজস্ব কর্মসূচির কারণে তা হয়ে উঠেনি। অনুষ্ঠানে শতাধিক পুরস্কার বিজয়ীর হাতে মোবাইল ফোন, জুম ইন্টারনেট সংযোগ ছাড়াও তথ্যপ্রযুক্তি পণ্য তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময় ১৮২৯ ঘণ্টা, মে ২৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।