ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে এল ফক্সকন মাদারবোর্ড

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মে ৩০, ২০১৩
দেশে এল ফক্সকন মাদারবোর্ড

তাইওয়ানভিত্তিক কম্পিউটার পণ্যনির্মাতা ফক্সকন ব্র্যান্ডের মাদারবোর্ড এখন দেশেই পাওয়া যাচ্ছে। বিপণন সূত্র এ তথ্য দিয়েছে।



আলোচ্য অর্থবছরের শেষপ্রান্তিক উপলক্ষে গতির দুনিয়ায় চমক সৃষ্টি করা ফক্সকন মাদারবোর্ড ক্রয়ে নিশ্চিত পুরস্কার এবং বিশেষায়িত ‘বাই৪৮’ সেবার ঘোষণা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ সম্পর্কে তথ্য কম্পিউটার সোর্সের পণ্যব্যবস্থাপক (ফক্সকন) মেহেদী জামান তানিম। তিনি বলেন, ১ জুন থেকে এ অফার চলবে ১৫ জুলাই অবধি।

এবারের ভোক্তা প্রণোদনায় ফক্সকন ব্র্যান্ডের এইচ৬১এমএক্সই-ভি ও এস এবং বি৭৫এম মডেলের মাদারবোর্ড কিনলে সঙ্গে একটি স্ক্রাচ কার্ড পাবেন ক্রেতারা। পুরস্কার জিততে স্ক্রাচ কার্ডের গোপন নম্বর ফেসবুক ফ্যান পেজের (https://www.facebook.com/CSLFanclub) এ লিঙ্কে ‘ফক্সকন স্ক্র্যাচ অ্যান্ড উইন’ ট্যাবে যুক্ত করতে হবে।           

এ অনুষ্ঠানে কম্পিউটার সোর্সের ব্যবসা ব্যবস্থাপক (রিটেইল) আবদুল হালিম, ব্যবসা ব্যবস্থাপক (বিপণন) তারিকুল হক ও উপপণ্য ব্যবস্থাপক মাহবুবুর রহমান বাবুল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৭১৯ ঘণ্টা, মে ৩০, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।