ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিসিএস নতুন সভাপতি মোস্তাফা জব্বার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুন ১, ২০১৩

বাংলাদেশ কম্পিউটার সমিতির ২০১২ - ২০১৩ মেয়াদে কার্যনির্বাহী কমিটির অনুষ্ঠিত ৩৬তম সভায় সর্বসম্মতিক্রমে মোস্তাফা জব্বারকে অবশিষ্ট সময়কালের জন্য (৩১ ডিসেম্বর ২০১৩ অবধি) সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ফয়েজউল্যাহ খান ২০১২-২০১৩ মেয়াদে কার্যনির্বাহী কমিটির সভাপতির পদ থেকে ১ জানুয়ারি ২০১৩ পদত্যাগ করেন।

সমিতির সংঘবিধি অনুসারে নতুন সভাপতি নির্বাচিত করার আগ পর্যন্ত সময়ের জন্য সহ-সভাপতি মঈনুল ইসলাম পদাধিকার বলে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

এ অবস্থায় ভারপ্রাপ্ত সভাপতি মঈনুল ইসলামের সভাপতিত্বে কার্র্যনির্বাহী কমিটি সভায় নতুন সভাপতি নির্বাচনের  আলোচ্য সূচি অনুসারে নির্বাচনের প্রক্রিয়ায় পরিচালক মোস্তাফা জব্বার সভাপতির শূন্য পদে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

এ পদে আর কোনো প্রার্থী না থাকায় কার্যনির্বাহী কমিটি সর্বসম্মতভাবে মোস্তাফা জব্বারকে সভাপতি হিসেবে নির্বাচিত করেন। এ ছাড়াও মঈনুল ইসলাম সহ-সভাপতি, শাহিদ-উল-মুনীর মহাসচিব, জাবেদুর রহমান শাহীন কোষাধ্যক্ষ এবং পরিচালকের দায়িত্বে থাকবেন এ.টি. শফিক উদ্দিন আহমেদ, ফয়েজউল্যাহ খান এবং মজিবুর রহমান স্বপন।

বাংলাদেশ সময় ১৮০৫ ঘণ্টা, জুন ১, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।