ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইন্টারনেটের মূল্য নির্ধারণ নিয়ে বিটিআরসির আলোচনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, জুন ৫, ২০১৩
ইন্টারনেটের মূল্য নির্ধারণ নিয়ে বিটিআরসির আলোচনা

ঢাকা: প্রান্তিক ভোক্তাপর্যায়ে ইন্টারনেটের মূল্যহার কমাতে বুধবার বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি) কর্তৃপক্ষ তথ্যপ্রযুক্তি আন্দোলনকারীদের সঙ্গে এক বৈঠক আহ্বান করেছে।

দুপুর ১২টায় বিটিআরসি কার্যালয়ে এর পরিচালক ব্রিগেডিয়ার গোলাম মওলা তথ্যপ্রযুক্তি আন্দোলনের সমন্বয়ক জুলিয়াস চৌধুরীর সঙ্গে বৈঠকে মিলিত হবেন।

 

এ সময় ঢাকা ইউনিভার্সিটি আইটি সোসাইটির সভাপতি আবদুল্লাহ আল ইমরান, বাংলাদেশ টেলিকম সাবস্ক্রাইবার্স ফোরামের সাধারণ সম্পাদক শার্দুল আহমেদ, ব্লগার ও অনলাইন অ্যাক্টিভিস্ট ও আইসিটি অব বাংলাদেশ- ইয়াহু গ্রুপের মডারেটর এম.এ. কবির এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি এম.এম. শুভ উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে, আগামী ১২ জুন টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি কার্যালয়ের সামনে গণঅবস্থানের ঘোষণা দিয়েছে তথ্যপ্রযুক্তি আন্দোলন।

এছাড়া বিটিআরসিতে প্রস্তাবের জন্য গ্রাহক পর্যায়ে ইন্টারনেটের মূল্যহার নির্ধারণে নেটিজেনদের কাছ থেকে প্রস্তাব আহ্বান করেছে সংগঠনটি।

তথ্যপ্রযুক্তি আন্দোলনের ফেসবুক পেইজ http://fb.com/ICTmovement ও ইভেন্টের মাধ্যমে সবার কাছ থেকে এ বিষয়ে প্রস্তাব গ্রহণ করা হচ্ছে।

অপরদিকে, বুধবার বিকেল ৩টায় শাহবাগ চত্বরে ‘উন্মুক্ত মূল্যহার নির্ধারণী সভা’-র আয়োজন করা হয়েছে।

সভায় উপস্থিত হয়ে যে কেউ ইন্টারনেট গ্রাহক ও সর্বস্তরের নাগরিক গ্রাহক পর্যায়ের ইন্টারনেটের মূল্যহার প্রস্তাব করতে পারবেন বলে জানিয়েছেন আন্দোলন সমন্বয়ক জুলিয়াস চৌধুরী।

জানা গেছে, শাহবাগে সাধারণ সভা ডাকার পর পরই এ বিষয়ে আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকের প্রস্তাব দেয় বিটিআরসি।

বাংলাদেশ সময়: ০৬৩৫ ঘণ্টা, জুন ০৫, ২০১৩
সম্পাদনা: আশিস বিশ্বাস, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।