ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ধানমন্ডিতে চলছে স্যামসাং উইক

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, জুন ৫, ২০১৩
ধানমন্ডিতে চলছে স্যামসাং উইক

দেশে প্রথমবার অনুষ্ঠিত হচ্ছে ‘সামস্যাং উইক’। বুধবার থেকে সপ্তাহজুড়ে চলা এ গ্রাহক সমাবেশে সামস্যাং ব্র্যান্ডের হালনাগাদ বিভিন্ন মডেলের আইটি পণ্য প্রদর্শিত হচ্ছে।



ঢাকাস্ত ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত কম্পিউটার সোর্স আইটি ব্র্যান্ড শপে চলতি সামস্যাং সপ্তাহের উদ্বোধন করেন সামস্যাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজর সি এস মুন ও কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ।

সামস্যাং উইক উদ্বোধন করে সিএস মুন বলেন, কম্পিউটার সোর্স ব্র্যান্ড শপটি শুধু প্রশস্তই নয়, এর অবস্থান ও পরিবেশ দর্শনার্থী ও ক্রেতাদের জন্য অনুকূল। আর এ কারণেই এখানে একসঙ্গে সামস্যাং ব্র্যান্ডের ল্যাপটপ, প্রিন্টার ও মনিটর দেখার সুযোগ পাবেন। কেনার আগে যাচাই করে নিজের প্রয়োজনীয় পণ্যটি পছন্দ করতে পারবেন।

আসিফ মাহমুদ বলেন, কম্পিউটার সোর্সের ব্র্যান্ড শপে ‘সামস্যাং উইক’ উদ্বোধন করা হলেও দেশজুড়ে বিস্তৃত ৪৪টি বিপণন শাখাতেই এ উৎসব একযোগে চলছে।

দেশে প্রযুক্তিপণ্য সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স আয়োজিত ‘সামস্যাং উইক’ প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা অবধি চলবে। উৎসবে স্যামসাং ব্র্যান্ডের ল্যাপটপ, প্রিন্টার ও মনিটর  ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা নেওয়ার সঙ্গে ১০ জুন অবধি প্রতিদিনি দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত চলবে হ্যাপি আওয়ার।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কম্পিউটার সোর্সের পরিচালক শামসুল হুদা, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের সভাপতি মুহম্মদ খান, নির্বাহী সদস্য মোহাম্মদ কাওছার উদ্দীন, এম এ হক অনু, সাধারণ সম্পাদক মোজাহেদুল ইসলাম ঢেউ, মাসিক বিচিত্রা সম্পাদক ভূঁইয়া মোহাম্মদ লেলিন, আইসিটি জার্নালিস্ট ফোরামের গবেষণা সম্পাদক নাজমুল হোসেন।

বাংলাদেশ সময় ১৬৫৯ ঘণ্টা, জুন ৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।