ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৭৯০০ টাকায় গ্যালাক্সি স্টার ডুয়োস

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জুন ৫, ২০১৩
৭৯০০ টাকায় গ্যালাক্সি স্টার ডুয়োস

স্যামসাং মোবাইল দেশের বাজারে এনেছে গ্যালাক্সি সিরিজের নতুন স্মার্টফোন ‘স্টার ডুয়োস’। এ ফোন স্মার্টফোনের সব ধরনের সুবিধাই নিশ্চিত করবে।

বিনোদন, কর্মযোগ, সামাজিকতা রক্ষা, তথ্য সংরক্ষণে গ্যালাক্সি স্টার ডুয়োস কাজ করবে।

গ্যালাক্সি স্টার ডুয়োসে আছে আধুনিক ফিচার এবং কার্যক্ষমতা। এ ফোনের মূল পর্দা ৩ ইঞ্চি। পুরোপুরি টাচ স্ক্রিনের মাধ্যমে সব অত্যাধুনিক ফিচার উপভোগ করা যায় সহজেই।

ছবি, গান, ভিডিও, অ্যাপলিকেশন এবং অন্য সব ফিচার খুবই স্বাচ্ছন্দ্যের সঙ্গে পরিচালনা করা যায়। এক গিগাহার্টজ প্রসেসর এবং অ্যানড্রইড জেলিবিন অপারেটিং সিস্টেম একে স্মার্টফোনের কাতারে নিয়ে এসেছে।

আরও আছে ২ মেগাপিক্সেল ক্যামেরা, দ্রুততর ব্লুটুথ ৪.০, ওয়াইফাই, ৪ গিগাবাইট মেমোরি (৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল) এবং দীর্ঘস্থায়ী ১২০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতা।
ভোক্তা বিনোদনে আছে স্মার্ট ভলিউম, শেক টু আপডেট এবং টার্ন ওভার টু মিউট। আর স্মার্ট ডুয়্যাল সিমের সাহায্য ব্যবহারকারীরা আরও সহজেই সব কিছুর ভারসাম্য রক্ষা করতে পারবেন।

এছাড়াও ব্যবহারকারীরা চ্যাটঅন, জি-টক ছাড়াও  প্লে স্টোর থেকে ৭ লাখেরও বেশি অ্যাপলিকেশন, প্রিয় কনট্যাক্ট পাবেন হাতের নাগালেই। এ হ্যান্ডসেটের সঙ্গে আছে ট্রাভেল অ্যাডাপ্টার, ব্যাটারি এবং কুইক স্টার্ট গাইড। এ মুহূর্তে দেশের বাজারে গ্যালাক্সি স্টার ডুয়োসের দাম ৭,৯০০ টাকা।

বাংলাদেশ সময় ১৮১৮ ঘণ্টা, জুন ৫, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।