ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং সপ্তাহের সময় বাড়ল

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুন ১২, ২০১৩
স্যামসাং সপ্তাহের সময় বাড়ল

রাজধানী ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত কম্পিউটার সোর্স আইটি ব্র্যান্ড শপে চলতি সামস্যাং সপ্তাহের সময় আরও ছয় দিন সময় বাড়ল। দেশের প্রথম আইটি ব্র্যান্ড শপ কম্পিউটার সোর্স আইটি ব্র্যান্ড শপে এ উৎসব চলছে।

আগামী ১৭ জুন সোমবার অবধি এ উৎসব বর্ধিত করা হয়েছে।

এ ছাড়াও প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত উৎসব চলাকালে স্যামসাং ব্রান্ডের ল্যাপটপ, প্রিন্টার ও মনিটর ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা নেওয়ার সঙ্গে আগের মতোই দুপুর ২-৩টা পর্যন্ত হ্যাপি আওয়ার সুবিধা উপভোগ করা যাবে।

ক্রেতাদের পছন্দের পণ্যটি সহজেই কেনার জন্য আছে সুদমুক্ত কিস্তি সুবিধা। ট্যাবলেট পিসি সুবিধার সামস্যাং অ্যাটিভ ল্যাপটপ ছাড়াও এখানে প্রদর্শিত হচ্ছে সবচেয়ে খুদে আকারের স্যামসাং লেজার প্রিন্টার।

এ ছাড়াও স্মার্টফোন, কিংবা ট্যাবলেটসহ সব ধরনের পিসি থেকে তাৎক্ষণিক ছাপা সুবিধা আছে তারহীন প্রযুক্তির স্যামসাং এমএল৬৫ ডব্লিউ মডেলের প্রিন্টারে। আরও প্রদর্শিত হচ্ছে এইচডিএমআই পোর্ট সুবিধা ছাড়াও ফুল এইচডি ২৩ ইঞ্চি প্রশস্ত পর্দার মনিটর।

বাংলাদেশ সময় ১৬৫৪ ঘণ্টা, জুন ১২, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।