ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রতীকী ধর্মঘট প্রত্যাহার করেছে আইএসপিএবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১১
প্রতীকী ধর্মঘট প্রত্যাহার করেছে আইএসপিএবি

ঢাকা: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর আহুত মঙ্গলবারের দুই ঘণ্টার প্রতীকী ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আইএসপিবিএ সূত্র এ তথ্য জানিয়েছে।



সংগঠনের সভাপতি আখতারুজ্জামান মঞ্জু ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। উল্লেখ্য, সোমবার সকালে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের সভাকক্ষে বিদ্যুৎ সচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে আইএসপিবির কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে তিনি জানান।

একই সঙ্গে ঝুলন্ত তার অপসারণের জন্য নয় সদস্যের একটি তদন্ত কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয় এ বৈঠকে।

রাজধানীর উত্তরা থেকে শাহবাগ পর্যন্ত প্রধান সড়কের উপর থাকা ঝুলন্ত তার অপসারণের সময় ইন্টারনেট ও ডিশ সংযোগ কেবল কেটে ফেলে ডিপিডিসি ও ডেসকোর কর্মীরা। এর ফলে রাজধানীর অনেক এলাকার ডিশ ও ইন্টারনেট সংযোগ সাময়িকভাবে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এ প্রেক্ষিতে রোববার জরুরি বৈঠক করে সোমবার বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত প্রতীকী ধর্মঘটের ডাক দেয় আইএসপিএবি।

উল্লেখ্য, সরকারি সিদ্ধান্তে গত ১২ ডিসেম্বর থেকে রাজধানীর শাহবাগ থেকে উত্তরা পর্যন্ত ঝুলন্ত তার অপসারণের কাজ শুরু করে ডিপিডিসি ও ডেসকো। বিদ্যুৎ বিভাগের সঙ্গে বৈঠকে বিটিআরসি, ডিপিডিসি, ডেসকো ও আইএসপিএবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১৩১৯, জানুয়ারি ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।