ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্কাইপি সেবায় হঠাৎ বিপর্যয়

মনোয়ারুল ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০
স্কাইপি সেবায় হঠাৎ বিপর্যয়

এ মুহূর্তে স্কাইপি গ্রাহকরা সেবা গ্রহণে নানামুখী সমস্যায় পড়ছেন। গ্রাহকদের অভিযোগ, গত ২২ ডিসেম্বর থেকে তারা স্কাইপিতে প্রবেশ করতে পারছে না।



ইন্টারনেট ফোন সেবাদাতা প্রতিষ্ঠান স্কাইপি এ সমস্যার জন্য অবশ্য দুঃখ প্রকাশ করেছে। এ সমস্যা সমাধানের জন্য কারিগরি উদ্যোগ নেওয়া হয়েছে বলে স্কাইপি সূত্র জানিয়েছে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারের টুইট বার্তাসূত্রে জানা গেছে, এ মুহূর্তে জাপান, ইউরোপ এবং যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রদেশের অধিবাসী স্কাইপি ব্যবহার করতে পারছে না।

স্কাইপির প্রধান নির্বাহী টনি বেটস জানান, এখন স্কাইপি গ্রাহকরা ফোনে কথা বলার সময় হঠাৎ করেই তাদের যোগাযোগ নিরবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। তাছাড়া অনেকেই এ সাইটে প্রবেশই করতে পারছে না।

এ সাময়িক সমস্যার জন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন। তবে এ সমস্যার কারণ বের করার তদন্ত চলছে বলে তিনি জানান। এছাড়া স্কাইপি প্রকৌশলীরা এ সমস্যা সমাধানে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন বলে সূত্রে জানানো হয়।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।