ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেলে ১ টাকায় মোবাইল ভিডিও

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৩
এয়ারটেলে ১ টাকায় মোবাইল ভিডিও

দেশের অন্যতম প্রধান টেলিঅপারেটর এয়ারটেল বাংলাদেশি গ্রাহকদের জন্য একটি নতুন অভিনব মোবাইল ভিডিও সেবা ‘এক টাকায় মোবাইল ভিডিও’ নিয়ে এসেছে।

এ নতুন মোবাইল সেবার লক্ষ্য হচ্ছে ওয়াপ/এপিপি’র মাধ্যমে ভিডিও সেবাকে গ্রাহকদের জন্য আরও সহজলভ্য এবং সাশ্রয়ী করে তোলা।



এ সেবার মাধ্যমে এয়ারটেল গ্রাহকেরা যেকোনো জায়গায় এবং যেকোনো সময়ে ভিডিও উপভোগ করতে পারবেন। ফলে খেলা, বিনোদন, সংগীত এবং আরও অনেক কিছু সম্পর্কে ভিডিও সেবা উপভোগ্য হবে।

এয়ারটেল গ্রাহকেরা এক টাকা (ভ্যাট ছাড়া) হারে  ৪টি ফ্রি ভিডিও কনটেন্টের সঙ্গে প্রতিদিন একটি ভিডিও অ্যালার্ট গ্রহণ করতে পারবেন। এ সেবা গ্রহণে গ্রাহকদের (*৩২১*৫২০১০#) নম্বরে ডায়াল করতে হবে।

এ ছাড়াও (ঝঞঅজঞ ঠ) লিখে এসএমএস করতে হবে ২১২৫২ নম্বরে। আগ্রহীরা (http://video.airtellive.mobi) ভিডিও পোর্টালের মাধ্যমেও এ সেবা গ্রহণ করতে পারবেন।

নিবন্ধনের পর ৪ টি ফ্রি কনটেন্ট ব্যবহার করার পর গ্রাহকেরা ভিডিও পোর্টাল থেকে ১ টাকা (ভ্যাট ছাড়া) হারে ভিডিও ডাউনলোড করতে পারবেন। ৯টি বিভাগে প্রতিদিন ভিডিও আপলোড করা হবে। এর মধ্যে প্রধান হচ্ছে খবর, লাইফস্টাইল, ক্রিকেট, খেলা, সংগীত এবং সিনেমা।

এয়ারটেলের ১ টাকায় মোবাইল ভিডিও গ্রাহকদেরকে একটি ওয়াপ/এপিপি ইন্টারফেসে সবশেষ ভিডিও ক্লিপ উপভোগ করার সুযোগ এনে দেবে। এ সেবার মাধ্যমে এয়ারটেল গ্রাহকেরা ফ্রি ভিডিও এবং কনটেন্টের সাহায্যে টুজি নেটওয়ার্ক উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময় ২২০৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৩
সম্পাদনা: সাব্বিন  হাসান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।