ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইল্যান্সের কর্মসূচি সিলেটে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৩
ইল্যান্সের কর্মসূচি সিলেটে

সিলেটে প্রথমবার ফ্রিল্যান্সিং কর্মশালার আয়োজন করতে যাচ্ছে অনলাইনে কাজের জনপ্রিয় মার্কেটপ্লেস ‘ইল্যান্স’। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং হোটেল সুপ্রিমে আগামী ২, ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে ইল্যান্সের সেমিনার এবং ওয়ার্কশপ।

সহযোগিতায় আছে স্কুল অফ এন্ট্রাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্ট, সাস্ট ক্যারিয়ার ক্লাব।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল অডিটোরিয়ামে প্রথমদিন দুটি এবং দিতীয় দিন আরও দুটি কর্মশালা অনুষ্ঠিত হবে মীর্জাবাজারে অবস্থিত হোটেল সুপ্রিম-এর অডিটোরিয়ামে। সময়সীমা বেলা ৩টা থেকে ৭টা পর্যন্ত। এসব কর্মশালায় ফ্রিল্যান্সের মৌলিক এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হবে।

উন্মুক্ত আলোচনায় আইটি এবং প্রোগ্রামিং, গ্রাফিক্স ডিজাইন, রাইটিং, বিজনেস ম্যানেজমেন্ট এবং মার্কেটিং, রিসার্চসহ অন্যান্য কাজে দক্ষ এবং সাধারণ ইংরেজি জ্ঞানসম্পন্ন যে কেউ নিবন্ধন ছাড়াই অংশগ্রহন করতে পারবে।

এ বিষয়ে বিস্তারিত তথ্য পেতে ফেসবুক অফিসিয়াল পেজ (www.facebook.com/ElanceBangladesh) ভিজিট করতে হবে।

উল্লেখ্য, ইল্যান্সে আয়ের দিক থেকে সিলেট তৃতীয় অবস্থানে। আয়োজকদের প্রত্যাশা এ আয়োজনের মাধ্যমে আরও দক্ষ এবং বেশি ফ্রিল্যান্সার গড়ে তোলা সম্ভব হবে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৩
সম্পাদনা:সিজারাজ জাহান মিমি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।