ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কমেছে গ্যালাক্সি স্মার্টফোনের দাম

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৩
কমেছে গ্যালাক্সি স্মার্টফোনের দাম

দেশের স্মার্টফোন ভক্তদের জন্য থ্রিজি সেবা আরও সহজে ব্যবহারের জন্য স্যামসাং স্মার্টফোনগুলোর আকর্ষণীয় মূল্য নির্ধারণ করেছে। এখন ২ হাজার টাকা কমে স্যামসাং গ্যালাক্সি কোর ১৯,৯০০ টাকা এবং গ্যালাক্সি গ্র্যান্ড ২৭,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে।



এ ছাড়াও সাড়ে ৮ হাজার টাকা কমে গ্যালাক্সি এস ফোর ৫৫ হাজার টাকায়, সাড়ে ৫ হাজার টাকা কমে গ্যালাক্সি এসফোর মিনি ৩৭ হাজার টাকা এবং ১৮ হাজার টাকা কমে গ্যালাক্সি নোটটু ৪৭ হাজার টাকায় গ্রাহকেরা তাদের পছন্দের স্মার্টফোনটি কিনতে পারবেন।

বাংলাদেশের বাজারে থ্রিজি আসার পর থেকেই তরুণেরা এবং প্রযুক্তিপ্রেমীরা বহুমাত্রার স্মার্টফোন ব্যবহারে উৎসাহী হয়ে উঠেছে। স্মার্টফোনের জনপ্রিয়তার কারণে বাংলাদেশে হ্যান্ডসেট ব্যবহারের ধারাবাহিকতায় ব্যাপক পরিবর্তন এসেছে।

নির্ধারিত নতুন মূল্য অনুসারে প্রতিটি স্মার্টফোনের মাসিক কিস্তির পরিমাণও পরিবর্তিত হয়েছে। এখন গ্রাহকেরা মাসপ্রতি ২,২১১ টাকায় ৯ মাসে গ্যালাক্সি কোর, মাসপ্রতি ২,৩২৫ টাকায় ১২ মাসে গ্যালাক্সি গ্র্যান্ড, মাসপ্রতি ৩,০৮৩ টাকায় ১২ মাসে গ্যালাক্সি এস ফোর মিনি, মাসপ্রতি ৪,৫৮৩ টাকায় ১২ মাসে গ্যালাক্সি এস ফোর এবং মাসপ্রতি ৩,৯১৬ টাকায় ১২ মাসে গ্যালাক্সি নোটটু কিনতে পারবেন।

স্মার্টফোন গ্রাহকেরা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক এবং সিটি ব্যাংকের ভিসা, মাস্টারকার্ড এবং অ্যামেক্স ক্রেডিট কার্ড ব্যবহার করে মাসিক কিস্তির সুবিধা নিতে পারবেন।

বাংলাদেশ সময় ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান/জেসিকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।