ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

তাইওয়ান সেরা আসুস

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৩
তাইওয়ান সেরা আসুস

এবারে আসুস ‘বেস্ট তাইওয়ান গ্লোবাল ব্র্যান্ডস পুরস্কার ২০১৩’ নির্বাচিত হয়েছে। এমনকি প্রতিকূল বাজার অবস্থার মধ্যেও আসুস ব্র্যান্ডের বাজার মূল্য স্থির এবং স্বাভাবিক উর্ধ্বমুখী ছিল।



এর মাধ্যমে একটানা ১১তম বছরেও আন্তর্জাতিক তাইওয়ানের ব্র্যান্ডের প্রথম সেরা ৩টি ব্র্যান্ডের তালিকার মধ্যে আসুস তাদের অবস্থান ধরে রেখেছে।

‘বেস্ট তাইওয়ান গ্লোবাল ব্র্যান্ডস’ পুরস্কার শিল্পকৌশল উন্নয়ন ব্যুরো, অর্থনৈতিক বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী চীন এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডিং পরামর্শক ইন্টারব্র্যান্ড দ্বারা নির্বাচিত হয়।

তাইওয়ানভিত্তিক ব্র্যান্ডের এ পুরস্কার আন্তর্জাতিক বাজারে একটি গুরুত্বপূর্ণ সূচক হিসেবে দেখা হয়। পুরস্কারগুলো ব্র্যান্ডের বাজার মূল্যের ওপর ভিত্তি করে প্রস্তুত। এ নির্বাচনে তথ্য-উপাত্ত হিসেবে আর্থিক কর্মক্ষমতা, ভোক্তাদের পণ্য ক্রয় করার সিদ্ধান্ত নেওয়ায় ভূমিকা রাখা এবং ব্র্যান্ডের প্রতিযোগিতামূলক শক্তিকে বিবেচনায় নেওয়া হয়।

বাংলাদেশ সময় ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।