ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কিউ ক্যাশে বাংলালিংক টপ আপ

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৩
কিউ ক্যাশে বাংলালিংক টপ আপ

বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন এবং ইনফরমেশন টেকনোলজি কনসালটেন্টের (আইটিসিএল) মধ্যে চুক্তি সই হয়েছে।

এ চুক্তি অনুসারে কিউ-ক্যাশ নেটওয়ার্ক যেমন এটিএম, পিওএস এবং ই-কমার্সের মাধ্যমে বাংলালিংক টপ আপ করা যাবে।

অচিরেই বাণিজ্যিকভাবে এ সেবা চালু হবে।

এ সেবার মাধ্যমে বাংলালিংক গ্রাহকেরা তাদের যেকোনো বাংলালিংক নম্বরে কিউ-ক্যাশ (এটিএম, পিওএস এবং ই-কমার্স) ব্যবহার করে সরাসরি তাদের ব্যাংক অ্যাকাউন্ট, ডেবিট, ক্রেডিট কার্ডের মাধ্যমে টপ আপ করতে পারবেন।

বর্তমানে বাংলালিংকের গ্রাহক সংখা দুই কোটি ৮০ লাখ ছাড়িয়েছে। নিত্যনতুন সেবা নিয়ে কাজ করছেন বাংলালিংক। বাংলাদেশে মোবাইল ফোনকে নিত্য ব্যবহার্য একটি অত্যাবশ্যকীয় প্রযুক্তি হিসেবে পরিচিত করে তুলেছে।

বাংলালিংকের চিফ ফিন্যান্সিয়াল ইয়াসের আব্দেল হাকিম এবং আইটিসিএল ব্যবস্থাপনা পরিচালক ও চিফ এক্সিকিউটিভ কাজী সাইফুদ্দিন মুনির নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তি সই করেন।

এ ছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিফ কর্মাশিয়াল শিহাব আহমাদ, জালাল হোসেন (হেড অব বিজনেস স্ট্রাটেজি এবং স্ট্রাটেজিক প্রজেক্টস), ইরাম ইকবাল (হেড অব মার্কেটিং ডিভিশন-ভ্যালু অ্যাডেড সার্ভিসেস, ডেটা, ডিভাইস), সাহেদ মোহাম্মদ ইউসুফ (ইনফ্রা, বিজনেস, স্ট্রাটেজিক প্রজেক্টস ও রিসার্চ এজিএম) এবং আইটিসিএলয়ের বিজনেস ডিরেক্টর ওসমান হায়দার, চিফ অপারেটিং অফিসার তানভীর মান্নান পাভেল, চিফ টেকনোলজি অফিসার মো. ফয়জুল ইসলাম, ডেপুটি চিফ টেকনোলজি অফিসার মুত্তাহিদুর রহমান এবং সিকদার আশফাক সাঈদ (এভিপি, বিজনেস)।

বাংলাদেশ সময় ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।