ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং স্মার্টফোন অফার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৩
স্যামসাং স্মার্টফোন অফার

এখন থেকে প্রতিটি স্যামসাং গ্যালাক্সি স্টার প্রো এবং গ্যালাক্সি ট্রেন্ড মডেলের সঙ্গে গ্রাহকেরা পাচ্ছেন একটি ফ্রি জ্যাকেট। এ ছাড়াও প্রতিটি গ্যালাক্সি এস ডুয়োস এবং গ্যালাক্সি গ্র্যান্ড ক্রয়ে গ্রাহকেরা যথাক্রমে ১,৫০০ টাকা এবং দুই হাজার টাকার গিফট ভাউচার পাবেন।



নির্ধারিত শপিং মল থেকে গ্যালাক্সি কোর বা গ্যালাক্সি ইয়াং ক্রয়ে স্যামসাং গ্রাহকেরা ৩ হাজার টাকা নিশ্চিত ক্যাশব্যাক পেতে পারেন।

প্রসঙ্গত, ১৬ ডিসেম্বর থেকে চালু হওয়া এ সব অফার এবং উপহার গ্রাহকেরা গ্রহণ করতে পারবেন ঢাকার বসুন্ধরা সিটি, ইস্টার্ন প্লাজা, সীমান্ত স্কয়ার, নর্থ টাওয়ার, শাহ আলী প্লাজা, রাজলক্ষী শপিং কমপ্লেক্স, বায়তুল ভিউ ও মার্ক টাওয়ার, চট্টগ্রামের নিউ মার্কেট, আখতারুজ্জামান শপিং কমপ্লেক্স ও সানমার, সিলেটের করিমুল্লাহ মার্কেট, কুমিল্লার সাত্তার খান মার্কেট, বরিশালের ইউনুস প্লাজা, খুলনার আজমল প্লাজা, বগুড়ার টিএমএসএস মার্কেট, রাজশাহীর গাউসিয়া মার্কেট, রংপুর জেলা পরিষদ মার্কেট এবং ময়মনমিংহ প্রেস ক্লাব মার্কেটে।

স্যামসাং স্টার প্রোর দাম ৮,৯০০ টাকা, গ্যালাক্সি ট্রেন্ডের দাম ১০,৯০০ টাকা, গ্যালাক্সি ইয়াংয়ের দাম ১১,৯০০ টাকা, এস ডুয়োস মডেলের দাম ১৬,৯০০ টাকা, গ্যালাক্সি কোর মডেলের দাম ১৯,৯০০ এবং গ্যালাক্সি গ্র্যান্ড মডেলের দাম ২৭,৯০০ টাকা।

বাংলাদেশ সময় ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।