ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন অফারে এইচপি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৩
নতুন অফারে এইচপি

‘এইচপি উইন্টার বোনাঞ্জা’ অফার ঘোষণা করা হয়েছে। এবারের শীতে এইচপি ব্র্যান্ডের কোরআই ফাইভ থেকে কোরআই সেভেনের যেকোনো মডেলের ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন একটি এইচপি ১০০০ মডেলের প্রিন্টার।



এ ছাড়াও অন্য যেকোনো মডেলের ল্যাপটপ অর্থাৎ পেন্টিয়াম ডুয়্যাল কোর, এএমডি, কোরআই থ্রির সঙ্গে ক্রেতারা পাবেন একটি করে ৮০০ টাকার গিফট ভাউচার।

এ অফার আগামী ১৭ জানুয়ারি অবধি চলবে। ক্রেতারা ঢাকা এবং ঢাকার বাইরে স্মার্ট টেকনোলজিসের যেকোনো শাখা এবং সুনির্দিষ্ট উপহার বিতরণ কেন্দ্র থেকে উপহার গ্রহণ করতে পারবেন।

তা ছাড়া নতুন বছরকে স্বাগত জানাতে দেশের বাজারে এসেছে এইচপি ব্র্যান্ডের নতুন নোটবুক। এইচপি ১০০০-১৪১৬টিএক্স মডেলের কোরআই ফাইভ প্রসেসর সমন্বিত নোটবুকের কাজের গতি ২.৬ গিগাহার্টজ।

এতে আছে ৪ জিবি ডিডিআরথ্রি RAM এবং ১ জিবি ডেডিকেটেড গ্রাফিকস কার্ড। ১৪ ইঞ্চি প্রশস্ত পর্দার নোটবুকের তথ্য ধারণ ক্ষমতা ৫০০ জিবি।

এ মুহূর্তে নোটবুকের দাম ৪৭ হাজার টাকা। অফিস কাজের সঙ্গে ব্যবসা, শিক্ষার্থী এবং গ্রাফিকস ডিজাইনারদের জন্য বাজারের সমমানের যেকোনো নোটবুকের চেয়ে সাশ্রয়ী এ নোটবুকের ব্যাকআপ সময় তিন ঘণ্টারও বেশি। আগ্রহীরা (www.computersourcebd.com/hp) এ সাইটে তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।