ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আজিয়াটায় বর্ষসেরার স্বীকৃতি পেয়েছে রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৪
আজিয়াটায় বর্ষসেরার স্বীকৃতি পেয়েছে রবি

ঢাকা: আজিয়াটার সিনিয়র লিডারশিপ ফোরামে ২০১৩ সালের কার্যক্রমের ওপর বেস্ট অপারেটিং কোম্পানির স্বীকৃতি পেয়েছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

শ্রীলঙ্কার কলোম্বোয় সম্প্রতি অনুষ্ঠিত এ আয়োজনে গ্রুপের বেস্ট মার্কেট পারফরম্যান্স অব দ্যা ইয়ার পুরস্কারও জিতেছে রবি।

পারিপার্শ্বিক অবস্থান, প্রতিকূলতার ভেতরেও প্রবৃদ্ধির বিষয়টি বিবেচনায় প্রতিদ্বন্দ্বী কোম্পানির চেয়ে রবি তিনগুণ বেশি এগিয়ে আছে।

এ ছাড়া বছরের পর বছর ধারাবাহিক অগ্রগতি ধরে রাখার স্বীকৃতি হিসাবে ৫০ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করে মোস্ট ইমপ্রুভড বিজনেস পারফমার পুরস্কার জিতেছে অপারেটরটি।

এক্সটারনাল কনসালট্যান্টদের মাধ্যমে মানব সম্পদ ব্যবস্থাপনার বিষয়টি যাচাইয়ের পর পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ডও পেয়েছে রবি। রবি’র মানসম্পন্ন কর্ম পরিবেশ নিশ্চিত করে এ পুরস্কার জিতেছে।

রবি আরো দুটি মাইলফলক অ্যাওয়ার্ড পেয়েছে। ২০১৩ সালে রাজস্বের দিক থেকে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম অপারেটর হিসাবে একটি এবং দক্ষ মানব সম্পদ ব্যবস্থাপনার জন্য রবি’র চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মতিউল ইসলাম নওশাদ পুরস্কৃত হয়েছেন।  

রবি’র চিফ এক্সিকিউটিভ অফিসার সুপুন বীরাসিংহে বলেন, ‘কর্মক্ষেত্রে আমাদের কর্মীদের যোগ্যতার প্রমাণ রাখার স্বীকৃতি হিসাবে এই পুরস্কারগুলো জিতেছে রবি। বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে আমাদের অর্জিত সাফল্য চাপা থাকেনি। আমাদের কর্মীরা আমি পারি এই প্রত্যয়ে জাগ্রত আছে। আমাদের ব্যতিক্রমি সাফল্যের জন্যই আমরা পরিচিত হয়ে উঠেছি। ’    

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৪  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।