ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন পণ্য :

খুলনায় শুরু হয়েছে ডিজিটাল প্রদর্শনী

শেখ হেদায়েতুল্লাহ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১১
খুলনায় শুরু হয়েছে ডিজিটাল প্রদর্শনী

খুলনা মহানগরীর নিউ হোটেল টাইগার গার্ডেনে শনিবার ৫ দিনব্যাপী বিসিএস ডিজিটাল এক্সপো২০১১ শুরু হয়েছে। কমপিউটার প্রযুক্তির সর্বশেষ আবিষ্কারের সঙ্গে জনগণের পরিচয় করিয়ে দিতে এবং তথ্যপ্রযুক্তি শিল্পের বিকাশ ও মানোন্নয়নে বাংলাদেশ কমপিউটার সমিতি খুলনা শাখা এ ডিজিটাল প্রদর্শনীর আয়োজন করেছে।



এ উপলক্ষে ১৯ ফেব্রুয়ারি এক অনুষ্ঠান আয়োজন করা হয়। বাংলাদেশ কমপিউটার সমিতি খুলনা শাখার চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি মোস্তাফা জব্বার।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্ল্যাটিনাম স্পন্সর প্রতিনিধি মেজর (অব.) আবুল কালাম আজাদ বাবলা, বিসিএস ডিজিটাল এক্সপো২০১১ এর আহ্বায়ক এসএম মনিরুল ইসলাম।

আয়োজক সূত্র জানিয়েছে, সর ধরনের আইসিটি পণ্য প্রদর্শন ও বিপণন করার উদ্দেশ্যে খুলনায় আয়োজিত বিসিএস ডিজিটাল প্রদর্শনীতে ৯টি প্যাভিলিয়নসহ ৪০টি স্টলে সজ্জিত।

কমপিউটার, ল্যাপটপ, ডিজিটাল ক্যামেরাসহ বিভিন্ন পণ্য সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। প্রদর্শনী চলাকালীন সবার জন্য উন্মুক্ত থাকবে ইন্টারনেট জোন, শিশুদের জন্য গেম জোন এবং সুন্দরবনকে প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে ভোট দেয়ার জন্য ব্যবস্থা থাকবে।

উল্লেখ্য, ২১ ফেব্র“য়ারি সকালে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান এবং প্রতিদিন বিকেলে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। এছাড়া বড় পর্দায় বিশ্বকাপ ক্রিকেটের খেলা দেখানোর উদ্যোগও নেওয়া হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০১৯, ফেব্রুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।