ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকার কাজীপাড়ায় ওয়ালটন মোবাইল স্মার্টজোন উদ্বোধন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৪
ঢাকার কাজীপাড়ায় ওয়ালটন মোবাইল স্মার্টজোন উদ্বোধন

রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় উদ্বোধন হলো দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন মোবাইল স্মার্টজোন। এক্সক্লুসিভ এই স্মার্টজোন থেকে ওয়ালটনের সব ধরনের আধুনিক আর প্রযুক্তিসমৃদ্ধ স্মার্টফোন পাওয়া যাবে।

রোববার সেল সিটি-২ নামের স্মার্টজোনটি উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া), আসিফুর রহমান খান, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক (মোবাইল), আলেয়া শারমীন,  ম্যানেজার (ওয়ালটন প্লাজা) কাজীপাড়া, , আবুল কালাম আজাদ, সহকারী ম্যানেজার (ওয়ালটন প্লাজা) শেওড়াপাড়া, এবং স্মার্টজোন সেল সিটি-২ এর ম্যানেজার গৌতম সরকার কাজল উপস্থিত ছিলেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, দেশের মোবাইল ফোন ব্যবহারকারীদের রুচি, পছন্দ এবং চাহিদার বিষয়টি বিবেচনা করে স্মার্টফোন সরবরাহে ওয়ালটন সবসময় একধাপ এগিয়ে। এছাড়াও দেশের তথ্যপ্রযুক্তি খাতে ব্যাপক উন্নয়নের লক্ষ্যে সাধারন মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে টেকসই, অত্যাধুনিক এবং উন্নত প্রযুক্তির স্মার্টফোন বাজারজাত করছে ওয়ালটন। ভবিষ্যতে ওয়ালটন আরও নতুন নতুন প্রযুক্তির পণ্যসামগ্রী বাজারে নিয়ে আসবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সেল সিটি-২স্মার্টজোনের ম্যানেজার গৌতম সরকার কাজল বলেন, ওয়ালটন মোবাইল হ্যান্ডসেটগুলো ইতোমধ্যেই বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। বিশেষকরে প্রিমো সেটগুলোর চাহিদা ব্যাপক। ওয়ালটন মোবাইল ফোন খুব শীগ্রই দেশের শীর্ষস্থান দখল করতে যাচ্ছে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন গৌতম সরকার।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৪

   



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।