ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইউজার গাইড :

কিউবির গ্রাহক সেবায় বিল পে পদ্ধতি

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১১
কিউবির গ্রাহক সেবায় বিল পে পদ্ধতি

কিউবি তাদের গ্রাহকদের জন্য বিল পে কার্ড প্রবর্তন করেছে। ফলে কিউবির বিভিন্ন মাসিক প্যাকেজের গ্রাহকদের বিল পরিশোধে নতুন সুবিধা যুক্ত হলো।

কিউবি সূত্র এ তথ্য জানিয়েছে।

উল্লেখ্য, কিউবি ৯০০ টাকা, ৫০০ টাকা এবং ১০০ মূল্যমানের বিল পে কার্ড নিয়ে এসেছে। গ্রাহকরা তাদের মাসিক বিল অনুপাতে প্রয়োজনীয় কেনার সুযোগ পাবেন।

এ মুহূর্তে কিউবির পাঁচটি স্টোরে এ কার্ড পাওয়া যাচ্ছে। এ স্টোরগুলো হচ্ছে ঢাকার ধানমন্ডি, এলিফ্যান্ট রোড, গুলশান, মিরপুর ও মতিঝিল। এ বিল পে কার্ডের মাধ্যমে গ্রাহকরা অনলাইনে নিজস্ব ব্যবস্থাপনায় বিল পরিশোধ করতে পারবেন।

কিউবি বিল পরিশোধের প্রক্রিয়া আরও সহজ করতে অচিরেই রিটেইল স্টোরগুলোতে এ কার্ড সরবরাহ করবে। কিউবির গ্রাহকরা www. Qubee.com.bd/wheresqubee/bill-pay-cards এ সাইট থেকে বিল ডে সেবা গ্রহণ করতে পারবেন।

কিউবির প্রডাক্ট হেড ফাইয়াদ আহমেদুল হাই জানান, কিউবি গ্রাহকদের সেরা মানের সেবা দিতে চায়। আর সে গ্রাহকদের বিল পরিশোধে বৈচিত্র্য আনতে উদ্যোগ নেওয়া হচ্ছে। দেশে ওয়াইম্যাক্স সেবা প্রদানে সংস্থাগুলোর মধ্যে কিউবি প্রি পে সেবা চালু করল।

উল্লেখ্য, বাংলালিংকের সঙ্গে কিউবি যৌথ উদ্যোগে বিল পে পয়েন্ট চালু করেছে। ফলে বাংলালিংক গ্রাহকরা তাদের নিজস্ব নম্বর থেকে অথবা যে কোনো বাংলালিংক বিল পে পয়েন্ট থেকে তাদের কিউবি বিল পরিশোধ করার সুযোগ পাবেন।

এছাড়াও ব্যাংক এবং ফ্ল্যাগশিপ স্টোরের মাধ্যমে গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২২০৫, ফেব্রুয়ারি ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।