ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সাইবার নিরাপত্তায় সেরা ‘পান্ডা ক্লাউড অ্যান্টিভাইরাস’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৪
সাইবার নিরাপত্তায় সেরা ‘পান্ডা ক্লাউড অ্যান্টিভাইরাস’

বিশ্বের শীর্ষস্থানীয় দু্টি অ্যান্টিভাইরাস টেস্ট প্রতিষ্ঠান এভি কম্পারেটিভস (AV-Comparatives) এবং এভি টেস্ট (AV-TEST)-এর সমীক্ষানুযায়ী ভাইরাসের আক্রমণ এবং সাইবার হুমকি থেকে সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা প্রদান করে থাকে পান্ডা সিকিউরিটির ক্লাউড অ্যান্টিভাইরাস পণ্য ‘পান্ডা ক্লাউড অ্যান্টিভাইরাস’।

চলতি বছরের মার্চ থেকে জুন পর্যন্ত ২০টিরও অধিক অ্যান্টিভাইরাস পণ্যের উপর সমীক্ষা চালায় এভি কম্পারেটিভস ।

এতে ১৫০,০০০-এরও অধিক সক্রিয় সনাক্তকরণ পরীক্ষার মাধ্যমে পান্ডা সিকিউরিটির এই অ্যান্টি ম্যালওয়্যার সফটওয়্যারটি শতকরা ৯৯.৯ ভাগ ভাইরাস আক্রমণ, সাইবার হুমকি সনাক্ত এবং অবরুদ্ধ করতে সক্ষম হয়। এভাস্ট, এভিজি, মাইক্রোসফট অ্যান্টিভাইরাস, ক্যাসপারস্কি, ম্যাকাফি এবং সোপহোসের মতো অ্যান্টিভাইরাস পণ্যকে পরাজিত করে পান্ডা সিকিউরিটি শ্রেষ্ঠত্ব প্রমাণ করে।

এছাড়া জুন মাসে এভি টেস্ট পরিচালিত সমীক্ষায় পান্ডা সিকিউরিটির ক্লাউড অ্যান্টিভাইরাস ২৩টি অ্যান্টিভাইরাস পণ্যের মধ্যে সর্বোচ্চ ভাইরাস আক্রমণ ও সাইবার হুমকি সনাক্তকরণ অনুপাতের পাশাপাশি সর্বোচ্চ পয়েন্ট অর্জন করে।

উল্লেখ্য, বাংলাদেশে পান্ডা সিকিউরিটি পণ্যের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।