ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আসুসের আরওজি গেমিং সিরিজের ‘ম্যাক্সিমাস-৭ হিরো’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৪
আসুসের আরওজি গেমিং সিরিজের ‘ম্যাক্সিমাস-৭ হিরো’

বিশ্বখ্যাত আসুসের ম্যাক্সিমাস-৭ হিরো মডেলের নতুন মাদারবোর্ড দেশের বাজারে এনেছে গ্লোবাল ব্র্যান্ড। আরওজি সিরিজের এই মাদারবোর্ডটি মূলত সবশেষ প্রযুক্তির গেমপ্রেমী এবং উচ্চমাত্রার গ্রাফিক্স ও ইফেক্ট-নির্ভর অ্যাপলিকেশন ব্যবহারকারীর জন্য আদর্শ।

ইন্টেল জেড৯৭ চিপসেটের এই মাদারবোর্ডটি ইন্টেল এলজিএ১১৫০ সকেটের আসন্ন পঞ্চম প্রজন্ম এবং চতুর্থ প্রজন্মের কোরআই-৭, কোরআই-৫, কোরআই-৩ সহ বিভিন্ন প্রসেসর ব্যবহারে উপযুক্ত।

এম-২ স্লট থাকায় প্রতি সেকেন্ডে সবোর্চ্চ ১০ গিগাবিট পর্যন্ত ডেটা ট্রান্সফারে সক্ষম এবং নেটওয়ার্কিং গেম উপভোগে সর্বোচ্চ সুবিধা প্রদান করতে মাদারবোর্ডটিতে রয়েছে ইন্টেল ইথারনেট, ল্যানগার্ড এবং গেমফার্স্ট-৩ ফিচার।

এছাড়া সুপ্রীমএফএক্স২০১৪ এবং সনিকমাস্টার অডিও ফিচার বিল্ট-ইন থাকায় পিসি গেমাররা ৮-চ্যানেলের এইচডি অডিও উপভোগ করতে পারবে। গ্রাফিক্সের অতুলনীয় পারফরম্যান্স নিশ্চিত করতে রয়েছে বিল্ট-ইন গ্রাফিক্স প্রসেসর, এনভিডিয়া কোয়াড-জিপিইউ এসএলআই এবং এএমডি কোয়াড-জিপিইউ ক্রসফায়ারএক্স প্রযুক্তি সমর্থন এবং পিসিআই এক্সপ্রেস ৩.০ স্লট।

অন্যান্য বিশেষ ফিচারের মধ্যে এইচডিএমই পোর্ট, ১টি ডিভিআই পোর্ট, ১টি ভিজিএ পোর্ট, ৬টি সাটা পোর্ট, ৬টি ইউএসবি ৩.০ পোর্ট রয়েছে পণ্যটিতে।

আসুস এই মাদারবোর্ডটির দাম পড়বে ২২ হাজার ৫’শ টাকা।

বাংলাদেশ সময়: ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।