ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

দ্বিতীয় দিনে ডেল কার্নিভাল

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪
দ্বিতীয় দিনে ডেল কার্নিভাল ছবি :কাশেম হারুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডেল কার্নিভাল, বিসিআইসি থেকে: প্রসেসরের সর্বশেষ ভার্সন কোর আই-৭ সম্বলিত নতুন নতুন ল্যাপটপ নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে দুই দিনব্যাপী ডেল কার্নিভাল।

শনিবার কার্নিভালের দ্বিতীয় ও শেষ দিন।



প্রথমদিনের মতো শনিবারও কার্নিভালে ল্যাপটপের পসরা সাজিয়ে বসেছেন অংশগ্রহণকারী পার্টনাররা। উত্তর দিচ্ছেন আগত আগ্রহী দর্শনার্থীদের প্রশ্নের।

এদিকে, শুক্রবার রাত থেকে রাজধানীজুড়ে চলমান বৃষ্টির প্রভাব পড়েছে মেলায়। বেলা ১১টার পরও স্টলগুলো বেশ ফাঁকা দেখা যায়। তবে বেলা বাড়ার সঙ্গে দর্শনার্থী বাড়বে বলে আশা করছেন অংশগ্রহণকারী পার্টনাররা।

কথা হয় বিজনেস অটোমেশনের রুমিমের সঙ্গে। তিনি বলেন, বৃষ্টির প্রভাব থাকবে বিষয়টি স্বাভাবিক। আশা করছি আজ বেচাকেনা ভালো হবে। তবে প্রথমদিনের বেচাকেনার বিষয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

প্রথমদিনের বেচাকেনা মোটামুটি ছিল জানিয়ে কমট্রেডের রাজু বলেন, আশা করছি আজ বেচাকেনা ভালো হবে।

কার্নিভাল থেকে ল্যাপটপ কিনলে নগদ ছাড়ের পাশাপাশি রয়েছে বিভিন্ন পুরস্কার। এছাড়া রয়েছে ফ্রি সার্ভিসিংসহ বিক্রয়ত্তোর সেবা।

শুক্রবার সকালে ডেল কানির্ভালের উদ্বোধন করেন বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এরপর সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয় এ কার্নিভাল।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।