ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডেল কানির্ভালে র‌্যাফেল ড্র সন্ধ্যায়

ল্যাপটপ, নোটবুকসহ আকর্ষণীয় পুরস্কার

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪
ল্যাপটপ, নোটবুকসহ আকর্ষণীয় পুরস্কার

ডেল কানির্ভাল, বিআইসিসি থেকে: ডেল কার্নিভালকে সামনে রেখে ফেসবুকে গত সাতদিন ধরে চলা Dell carnival quiz contest-এর র‌্যাফেল ড্র সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সাথে সাথেই বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন ডেল কার্নিভালের আয়োজকরা।



তবে কুইজে অংশগ্রহণকারীদের শনিবার বেলা ৫টার মধ্যে কার্নিভাল প্রাঙ্গণের নির্দিষ্ট ডেস্কে এসে রেজিস্ট্রেশন করে কুপন সংগ্রহ করার অনুরোধ জানানো হয়েছে আয়োজকদের পক্ষ থেকে। বেলা আড়াইটা পর্যন্ত ১১ জন অংশগ্রহণকারী রেজিস্ট্রেশন করেছেন বলে বাংলানিউজকে জানিয়েছে রেজিস্ট্রেশন ডেস্ক।

কেবল কুপন সংগ্রহকারীদের মধ্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। এছাড়াও যেসব ক্রেতা কার্নিভাল থেকে ডেল-এর পণ্য কিনেছেন তাদের ক্রয়কুপন দিয়ে র‌্যাফেল ড্র হবে কার্নিভাল শেষে। র‌্যাফেল ড্র-এ বিজয়ীদের হাতে তুলে দেওয়া হবে ডেল-এর ল্যাপটপ, নোটবুকসহ আকর্ষণীয় পুরস্কার।  
 
শনিবার ডেল কার্নিভালের দ্বিতীয় ও শেষ দিন। বিশেষ অফার আর ল্যাপটপের নতুন সব মডেলসহ প্রযুক্তি পণ্যের সমাহারে বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান ডেল আয়োজন করেছে ডেল কার্নিভালের। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দ্বিতীয় ও শেষ দিনের মতো এ কার্নিভাল চলছে।
 
ডেল নিজেদের সার্ভার কম্পিউটার, নোটবুক, ডাটা স্টোরেজ ডিভাইস, নেটওয়ার্ক সুইচসহ সর্বাধুনিক সংস্করণের বিভিন্ন প্রযুক্তিপণ্য দিয়ে সাজিয়েছে এ কার্নিভাল। কার্নিভালে ডেল-এর সব পণ্যেই ক্রেতারা পাচ্ছেন বিশেষ ছাড়। এছাড়া রয়েছে আকর্ষণীয় অফার।  
 
শেষ দিনে নির্ধারিত সময়ে কার্নিভাল শুরু হলেও বৃষ্টির কারণে কার্নিভাল প্রাঙ্গণ ছিল অনেকটাই ফাঁকা। তবে দুপুরের দিকে বৃষ্টি কিছুটা থেমে এলে প্রযুক্তিপ্রেমী, ক্রেতা-দর্শনার্থীদের ভিড় জমতে থাকে কার্নিভালে। এ সময়টায় অনেককেই ল্যাপটপসহ ডেল-এর অন্যান্য প্রযুক্তিপণ্য কিনতে দেখা গেছে।
 
তবে বিকেল থেকে ক্রেতা-দর্শনার্থীদের ভিড় বাড়বে বলেই প্রত্যাশা করছেন কার্নিভালের আয়োজক এবং অংশগ্রহণকারী রিটেইল পার্টনাররা।    
কার্নিভালে অংশ নিয়েছে ডেল-এর রিটেইল পার্টনার ও আমদানীকারক ১৯ প্রতিষ্ঠান।

** ঘরে বসেই বাজারমূল্যে মিলছে ডেল’র ল্যাপটপ
** দ্বিতীয় দিনে ডেল কার্নিভাল

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।