ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডেল কার্নিভাল

সমাপনীতে র‌্যাফেল ড্র পুরস্কার বিতরণ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪
সমাপনীতে র‌্যাফেল ড্র পুরস্কার বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডেল কানির্ভাল, বিআইসিসি থেকে: ডেল কার্নিভাল উপলক্ষ্যে ফেসবুকে গত সাতদিন ধরে চলা ‘ডেল কার্নিভাল কুইজ কনটেস্ট’র র‌্যাফেলল ড্র অনুষ্ঠিত হয়েছে।
 
কার্নিভালের দ্বিতীয় ও শেষ দিন শনিবার সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

ড্রয়ে বিজয়ী তিনজনের হাতে পুরস্কার তুলে দেন ডেল’র মার্কেটিং অফিসার প্রতাপ সাহা এবং বিআইজিএফ’র সভাপতি সাংবাদিক মো. খান।
 
কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ীরা পেয়েছেন উন্নত মানের হেডফোন। আর প্রথম বিজয়ী পেয়েছেন ডেল ইন্সপায়রন সিরিজের ৩১৩৮ মডেলের টাচ স্ক্রিনের ল্যাপটপ।
 
আয়োজকরা জানান, ফেসবুকে ‘ডেল কার্নিভাল কুইজ কনটেস্ট’-এ অংশ নিয়েছিলেন মোট ছয় হাজার ৯৫০ জন প্রতিযোগী। তাদের মধ্য থেকে সঠিকভাবে অংশ নেওয়া ৬১৮ জনকে বাছাই করেন আয়োজকরা। এ ৬১৮ জনের মধ্যে কার্নিভালের রেজিস্ট্রেশন ডেস্কে এসে রেজিস্ট্রেশন করেছেন ৩৭ জন। আর চূড়ান্ত পর্যায়ের বাছাইয়ে সঠিক উত্তর দিয়ে র‌্যাফেল ড্রয়ের জন্য নির্বাচিত হয়েছেন ১৮ জন। এ ১৮ জনের মধ্যে ড্র অনুষ্ঠিত হয়।
 
কুইজ র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের মধ্যে নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র শিক্ষার্থী মারুফ রায়হান ও একই বিশ্ববিদ্যালয়ের আতিফ আল রশিদ পেয়েছেন তৃতীয় ও দ্বিতীয় পুরস্কার। প্রথম পুরস্কার বিজয়ী হয়েছেন রাজধানীর মিরপুরের তাজুল ইসলাম প্রিন্স।
 
বিরূপ আবহাওয়ার কারণে শেষ দিনে কার্নিভাল তেমন একটা না জমলেও দুপুরের পর বৃষ্টি উপেক্ষা করে ক্রেতা, দর্শনার্থী ও প্রযুক্তিপ্রেমীদের কিছুটা ভিড় লক্ষ্য করা যায়। এছাড়া কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরাও একে একে কার্নিভালে এসে জড়ো হতে থাকেন। ডেল কার্নিভাল উৎসবের আমেজ পায় সন্ধ্যায়।
     
কার্নিভালের সমাপনীতে সঙ্গীতের আয়োজন করা হয়। কুইজ র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়ার আগে গান পরিবেশন করেন শাওন গানওয়ালা। পুরস্কার বিতরণী পর্বের পর ফের সঙ্গীত পরিবেশন করা হয়।
 
এরপর আবার র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এবার র‌্যাফেল ড্র হয় কার্নিভালে ডেল পণ্যের ক্রয়কূপন থেকে। এর মাধ্যমে তিনজনকে পুরস্কার বিজয়ী ঘোষণা করা হয়।
 
বিশেষ অফার আর ল্যাপটপের নতুন সব মডেলসহ প্রযুক্তি পণ্যের সমাহারে বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান ডেল আয়োজন করেছিল ডেল কার্নিভালের। ডেল সার্ভার কম্পিউটার, নোটবুক, ডাটা স্টোরেজ ডিভাইস, নেটওয়ার্ক সুইচসহ সর্বাধুনিক সংস্করণের বিভিন্ন প্রযুক্তিপণ্য সমাহারে সাজানো ছিল এ কার্নিভাল।
 
কার্নিভালে অংশ নেয় ডেল’র রিটেইল পার্টনার ও আমদানীকারক ১৯ প্রতিষ্ঠান।

** ৩২ হাজার ৫০০ টাকায় ডেল’র টাচস্ক্রিন ল্যাপটপ

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।