ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্লোবাল ব্র্যান্ডের ডিলার সম্মেলন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
গ্লোবাল ব্র্যান্ডের ডিলার সম্মেলন

ঢাকার বিভিন্ন স্থানের আসুস এবং লেনোভো ট্যাবলেট পিসির ডিলার এবং রিসেলার প্রতিষ্ঠান প্রতিনিধিদের অংশগ্রহনে ঢাকার একটি হোটেলে ‘গ্লোবাল ব্র্যান্ড পার্টনার মিট’ শীর্ষক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়।

গ্লোবাল ব্র্যান্ড আয়োজিত ডিলার সম্মেলনে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ্ এবং ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, আসুস পণ্য ব্যবস্থাপক শফিকুল আলম সোহান, লেনোভো পণ্য ব্যবস্থাপক হাসান রিয়াজ জিতু, গ্লোবাল ব্র্যান্ডের আইডিবি শাখা ব্যবস্থাপক কামরুজ্জামান, লেনোভোর রিজিওনাল চ্যানেল ম্যানেজার সুমন হম রয় ছাড়াও গ্লোবাল ব্র্যান্ডের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানে আব্দুল ফাত্তাহ্ বলেন, আমরা এখন ট্যাব নিয়ে কাজ করছি, অচিরেই মোবাইল ফোনের বাজারে প্রবেশ করব। এ ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

প্রতি মাসে এখন কম-বেশি ২ হাজার ট্যাব বিক্রি হচ্ছে। সকলের সহযোগিতা থাকলে ১০ থেকে ১২ হাজার ট্যাব বিক্রয় করা সম্ভব বলে আশাবাদ করেন ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার।

অনুষ্ঠানের বিভিন্ন আয়োজনে ছিল আসুস এবং লেনোভো ট্যাবের উপর প্রেজেন্টেশন, ড্র। সৌভাগ্যবান ১০ জন ড্রয়ের মাধ্যমে আকর্ষণীয় উপহার পান।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।