ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে বিদায়, বরণ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে বিদায়, বরণ ছবি: সংগৃহীত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সচিবের পদে যোগদান করেছেন শ্যাম সুন্দর শিকদার। আর ইতিপূর্বে সচিবের দায়িত্বে থাকা মো. নজরুল ইসলাম খানকে শিক্ষা মন্ত্রণালয়ের সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

তাদের বিদায় আর বরণ উপলক্ষে রোববার রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) আইসিটি বিভাগের সভাকক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
আইসিটি বিভাগের অতিরিক্ত সচিব কামালউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিসিসি’র নির্বাহী পরিচালক এসএম আশরাফুল ইসলাম, হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক মিসেস হোসনে আরা বেগম, আইসিটি অধিদপ্তরের মহাপরিচালক মোস্তফা কামাল উদ্দিন, আইসিটি বিভাগের যুগ্মসচিব গাজী মিজানুর রহমান, সিসিএ’র (কন্ট্রোলার অফ সার্টিফায়িংক অথরিটি) নিয়ন্ত্রক জি.এম. ফখরুদ্দিন চৌধুরী প্রমুখ।

আইসিটি বিভাগে সদ্য দায়িত্বপ্রাপ্ত শ্যাম সুন্দর শিকদার এর আগে বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প সংস্থার চেয়াম্যানের দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।