ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন পণ্য :.

বহনযোগ্য স্লিম ডিভিডি রাইটার

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১১
বহনযোগ্য স্লিম ডিভিডি রাইটার

বিখ্যাত এলজি ব্র্যান্ডের জিপি১০এনবি২০ মডেলের নতুন পোর্টেবল ডিভিডি রাইটার এখন দেশেই পাওয়া যাচ্ছে। এ ব্র্যান্ডের বিপণনকারী সূত্র এ তথ্য জানিয়েছে।



উল্লেখ্য, ১ মিলিমিটার সরু এবং ২৮০ গ্রাম ওজনের এ এক্সর্টানাল ডিভিডি রাইটারে আছে উচ্চ গতিসম্পন্ন ইউএসবি ২.০ ইন্টারফেস। তাই আলাদা কোনো পাওয়ার অ্যাডাপ্টার ব্যবহার ছাড়াই ডিভিডি রাইটারটিকে ল্যাপটপ, পিসি, ইউএসবি সার্পোটেড টিভি, মনিটর বা ডিজিটাল ফটো ফ্রেমের সঙ্গে শুধু ইউএসবি পোর্টে সংযোগ দিয়েই ব্যবহার করা সম্ভব।

সুপার মাল্টি ডুয়াল লেয়ার প্রযুক্তির এ ডিভিডি রাইটারটি সিডি, ডিভিডি এবং ডিভিডি র‌্যাম ফরম্যাটের সব ডেটা সাপোর্ট করে। এছাড়াও ১.৫ মেগাবাইট বাফার মেমোরির অত্যাধুনিক এ পোর্টেবল ডিভিডি রাইটার সর্বোচ্চ ২৪এক্স গতিতে সিডি, ৮এক্স গতিতে ডিভিডি রিড, রাইট এবং রিরাইট করতে সক্ষম।

এছাড়া এটি পাওয়ার সেভিং মোড এবং স্লিপ মোড সাপোর্ট করে। এ মুহূর্তে দাম ৩ হাজার টাকা। অনুসন্ধানে : গ্লোবাল ব্র্যান্ড। হ্যালো : ০১৯১৫৪৭৬৩৩৩, ৮১২৩২৮১।

বাংলাদেশ স্থানীয় সময় ২১৪২, মার্চ ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।