ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঈদ ও পূজায় ধানমন্ডিতে চলছে ‘পুন: মেলা’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৪
ঈদ ও পূজায় ধানমন্ডিতে চলছে ‘পুন: মেলা’

ঈদ ও পূজা উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে পুনঃডট কমের নিজস্ব প্রদর্শনী কেন্দ্রে  শুরু হয়েছে ‘পুন: মেলা’।

অনলাইনে সামাজিক ব্যবসার ধারণা নিয়ে ১৯ সেপ্টেম্বর শুরু হওয়া এই মেলা ঈদ উল আযহার আগ পর্যন্ত চলবে ।



ক্রেতারা এখানে একইসাথে গুণগতমানের পোশাক, শাড়ী, গহনা, জুতা, থ্রি পিস, পাঞ্জাবী, ছেলে মেয়েদের খেলনা, ব্যাগ সহ নানা ধরনের পণ্য  সাশ্রয়ে কিনতে পারবেন।

মেলা উপলক্ষে যেকোনো পরিমান  কেনাকাটায় আছে মুল্য ছাড় । এছাড়া এই মেলায়  যুক্তরাষ্ট্র থেকে নারী, শিশুদের জন্য ফ্যাশনাবল পোশাক নিয়ে এসেছে তারা।

পুনঃর প্রধান সৈয়দা গুলরূ হাসান বলেন, সল্পমুল্যে ভালোমানের পোশাক নিয়ে প্রস্তুত পুনঃ । সাধ্যের মধ্যেও এখানে ফ্যাশনাবেল পোশাক পাওয়া সম্ভব । তিনি আরও জানান, সামাজিক ব্যবসায় প্রান্তিক নারীদের অংশগ্রহণ বাড়াতে পুন:ডট কমের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, প্রদর্শনীর পাশাপাশি  আগ্রহীরা অনলাইন ( www.punoh.com  ) ও ফেসবুক ( www.facebook.com/punohstore) মাধ্যমে কেনাকাটায় পাচ্ছেন বিশেষ ছাড়।

প্রসঙ্গত, ২০১৩ সালের ২২ মার্চ পুনঃডটকম এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। দুই মাসের মধ্যেই আন্তর্জাতিক সামাজিক ব্যবসা সম্মেলনে ইন্টারনেট বান্ধব সামাজিক উদ্যোগের স্বীকৃতি লাভ করে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।