ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ই-কমার্স মেলায় ‘উৎসববিডি’র সব পণ্যে ছাড়

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৪
ই-কমার্স মেলায় ‘উৎসববিডি’র সব পণ্যে ছাড়

বিশেষ কোনো দিবস, জন্মদিন, বিবাহবার্ষিকীতে প্রিয়জনের নিকট উপহার পাঠানো আজ আর কঠিন কাজ নয়। কেবল দেশেই নয় বিদেশেও যারা রয়েছেন তাদেরকেও সহজে অল্প সময়ে মনের মতো উপহার-সামগ্রী পাঠিয়ে চমকে দেওয়া সম্ভব।



অনলাইন বাণিজ্যের বদৌলতে বর্তমান এই সুবিধা উপভোগ করছে অনেকেই। ই-কমার্স সাইট (utshobbd.com) বাংলাদেশ সহ ইউএসএ, কানাডা, ইংল্যান্ড, ফ্রান্স, জার্মানি, ইতালি, মালয়েশিয়া এবং অস্ট্রেলিয়া এই ৯ টি দেশে এ ধরনের সেবা দিয়ে আসছে।

তাদের পণ্য-ভান্ডারে রয়েছে হাজারো রকমের আকর্ষনীয় উপহার-সামগ্রী। বিভিন্ন ধরনের পোশাক থেকে শুরু করে ফুল, কেক, চকোলেট, টাটাকা ফল সহ হরকে রকমের গিফট আইটেম পাওয়া যায় এখানে। এমনকি আইফোন, অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীদের জন্যও রয়েছে আইটিউনস গুগল প্লে কার্ড সুবিধা।

দেশের অনলাইন ক্রেতাদের জন্য টাকা পরিশোধের ব্যবস্থাও সহজ। হাতের কাছে যে কোনো বিকাশ এজেন্টে কিংবা ডাচ বাংলা নেক্সাস, এবি ব্যাংক কার্ড দিয়ে পছন্দের পণ্যটি অর্ডার করা যায়। এমনকি উৎসবের অফিস থেকেও সরাসির সুবিধাটি নেওয়া যাবে।

উল্লেখ্য, এ মুহূর্তে উৎসব তাদের প্রতিটি পণ্যে ৫ শতাংশ ছাড় দিচ্ছে। ঢাকার সাহাবাগে সুফিয়া কামাল লাইব্রেরি প্রাঙ্গণে চলমান ‘ই-কমার্স মেলা ২০১৪’ উপলক্ষে বিশেষ ছাড়ে আগ্রহীরা মনের মতো পণ্য অর্ডার করতে পারছেন।

সর্বোচ্চ তিনদিনের মধ্যে ঢাকা সহ সারা দেশে পণ্য পৌছে দেয় উৎসববিডি ডট কম। ২৫ সেপ্টেম্বর শুরু হওয়া ই-কমার্স মেলা চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত। মেলা চলাকালে বিশেষ সুবিধাটি উপভোগ করা যাবে।

সবার জন্য উন্মুক্ত এ মেলা সকাল ১০ টা থেকে রাত ৮ পর্যন্ত খোলা থাকছে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘন্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।