ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

জিরো টু ইনফিনিটি নিউরোচ্যালেঞ্জের চতুর্থ পর্ব অনুষ্ঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪
জিরো টু ইনফিনিটি নিউরোচ্যালেঞ্জের চতুর্থ পর্ব অনুষ্ঠিত

জিরো টু ইনফিনিটি’র উদ্যোগে সারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হচ্ছে নিউরোচ্যালেঞ্জ নামের কুইজ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার চতুর্থ পর্ব এবার অনুষ্ঠিত হয়েছে রংপুরের পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে।

এতে প্রায় শতাধিক শিক্ষার্থী ব্যাপক আগ্রহ নিয়ে অংশগ্রহণ করে।

জিরো টু ইনফিনিটি রুয়েট এর ক্যাম্পাস অ্যাম্বাসেডর তানসিফ আনজারের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ এবং প্রতিষ্ঠানটির  অধ্যক্ষ ড.কে. এম জালাল উদ্দীন আকবর এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  প্রতিষ্ঠানটির কলেজ শাখার  উপাধ্যক্ষ মো. মনজুরুল ইসলাম।

এই প্রতিযোগিতায় জুনিয়র ও সিনিয়র বিভাগ থেকে ৫ জন করে মোট ১০ জন বিজয়ী ইয়েস কার্ড ও পুরস্কার লাভ করে। বিজয়ীরা পুরস্কারের পাশাপাশি প্রতিযোগিতার জাতীয় পর্বে অংশগ্রহণের সুযোগ পাবে।

উল্লেখ্য, এ পর্যন্ত বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল অ্যান্ড কলেজে, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, জামালপুর জিলা স্কুল এবং রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এ চারটি প্রতিষ্ঠানে সম্পন্ন হলো এই নিউরোচ্যালেঞ্জ। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১০ জন করে বিজয়ী মোট ১ হাজার জন শিক্ষার্থীকে নিয়ে অনুষ্ঠিত হবে জিরো টু ইনফিনিটি নিউরোচ্যালেঞ্জের ন্যাশানাল রাউন্ড। ন্যাশানাল রাউন্ডে বিজয়ীরা দেশসেরা বিউটিফুল মাইন্ডসের স্বীকৃতি পাবে।

বাংলাদেশ সময়: ০৩২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।