ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ই-কমার্স মেলার শেষদিনের আয়োজন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪
ই-কমার্স মেলার শেষদিনের আয়োজন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকার সুফিয়া কামাল পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে ২৫ সেপ্টেম্বর শুরু হওয়া তিন দিনের ‘ই-কমার্স মেলা ২০১৪’র শেষ দিন আজ। ‘ক্লিকের ছোঁয়ায় বাণিজ্য’ স্লোগান নিয়ে প্রযুক্তি বিষয়ক ম্যাগাজিন কম্পিউটার জগত আয়োজিত এই মেলায় শেষদিনের আয়োজনে রয়েছে মোট তিনটি সেমিনার।



এদিন সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত বাংলাদেশ ব্যাংকের “ইলেকট্রনিক্ ব্যাংকিং সার্ভিস পেভড দ্য ওয়ে ফর ই-কমার্স ইন কান্ট্রি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। ‘জি অ্যান্ড আর’ করছে ‘লোকাল ই-কমার্স অ্যান্ড আপকামিং বাংলাদেশ মার্কেট’ শীর্ষক সেমিনার। দুপুর আড়াটাই শুরু হচ্ছে সেমিনারটি।

আর সবশেষ বিকেল ৫ টায় থাকছে এসএসএল কমার্স’র আয়োজন ‘ই-কমার্সে সফল ভবিষ্যতের জন্য বর্তমান বাংলাদেশের প্রস্ত্ততি –আমরা কোথায়’ শীর্ষক সেমিনার।

এছাড়া তিন দিনব্যাপী এই মেলায় গিগাবাইটের ‘জি-ওয়ান কম্পিউটার গেমিং প্রতিযোগিতায়’ অংশ নেওয়া বিজয়ীদের জন্য সন্ধ্যায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

এককভাবে দুটি গেমে অংশগ্রহন করা প্রথম ও দিতীয় স্থানপ্রাপ্ত ৪ জন এবং দলগতভাবে আরো দুটি গেমে  অংশ নেওয়া সেরা দলগুলোকে মোট ৬৫ হাজার টাকা পুরস্কার হিসেবে দেওয়া হবে।

** শিশু শিক্ষামূলক সফটওয়্যারে ছাড়
** ই-কমার্স মেলার আকর্ষণ গিগাবাইটের গেমিং প্রতিযোগিতা
** ই-কমার্স মেলায় ‘উৎসববিডি’র সব পণ্যে ছাড়
** বর্ষসেরা আইটি ব্যক্তিত্ব এনআই খান
** রাজধানীতে জমে উঠেছে ই-কমার্স মেলা
** ই-কমার্স মেলায় ‘সহজ ডট কমে’ বাসের টিকেট
** দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ খাত ‘তথ্যপ্রযুক্তি’

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।