ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এখনই ডটকমে কোরবানির গরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪
এখনই ডটকমে কোরবানির গরু

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট এখনই ডটকম (Akhoni.com) এবারের ঈদে অনলাইনে কোরবানির গরু কেনার সুযোগ দিচ্ছে। ঘরে কিংবা অফিসে বসে মাউসের ক্লিকেই যে কেউ তার পছন্দের কোরবানির গরু কিনতে পারবেন।

শনিবার থেকে আগামী ৪ অক্টোবর পর্যন্ত ঢাকা মহানগরীর মধ্যে যে কেনো আগ্রহী ক্রেতা এই সুযোগ পাবেন।

যানজটের এই ব্যস্ত নগরীতে ও মূল্যবান সময় নষ্ট করে কোরবানি হাটে গিয়ে পছন্দের পশু কেনা ভোগান্তির ব্যাপার। এছাড়া দালালদের খপ্পরে পড়া ও বিক্রেতাদের পশুর উচ্চমূল্যসহ নানা ভোগান্তি থেকে রেহাই দিতে এখনই ডটকম তাদের গ্রাহকদের জন্য অনলাইনে কোরবানির গরু কেনার এই সুবিধা নিয়ে এসেছে।

গ্রাহকদের যাতে ভোগান্তি না হয় তার জন্য যথাযথ দাম ও কোরবানির উপযোগী পশু বাছাই করে ভালোমানের ছবি তুলে সাজানো হয়েছে সাইটটিতে। ফলে একজন ক্রেতা সহজেই সাইটটি ভিজিট করে তার পছন্দের পশুটি কিনতে পারবেন। কেনার পর কোনো চার্জ ছাড়াই ক্রেতারা বাড়ি পর্যন্ত পশুটি পৌছে দেওয়া হবে।

এখনই ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা শামীম আহসান বলেন ‘এখনই ডটকম সবসময় তার ক্রেতাদের চাহিদানুযায়ী প্রয়োজনীয় নতুন পণ্য নিয়ে হাজির হয়। যা তাদের জীবনযাত্রা সহজ করে ও ভোগান্তি ছাড়াই অনলাইনে কেনাকাটার সুযোগ দেয়। এছাড়া ক্রেতাদের সব থেকে বেশি মূল্যহ্রাস ও অধিক পণ্যের সুবিধা দেওয়া হয়। আগামীতে ক্রেতাদের জন্য আরও নানা সুবিধা যোগ করা হবে। ’

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।