ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

তথ্য জানার অধিকার দিবসে মধুপুরে র‌্যালি, আলোচনা সভা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪
তথ্য জানার অধিকার দিবসে মধুপুরে র‌্যালি, আলোচনা সভা

মধুপুর (টাঙ্গাইল): আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবসে টাঙ্গাইলের মধুপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও সচেতন নাগরিক কমিটির (সনাক) মধুপুর শাখা এবং উপজেলা প্রশাসন যৌথভাবে এ কর্মসূচি পালন করে।



তথ্যই শক্তি; জানবো জানাবো, দুর্নীতি রুখবো-এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বাসস্ট্যান্ড চত্বর প্রদক্ষিণ করে আবার উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। এসময় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মধুপুর সনাক সভাপতি শ্রীকুমার গুহ নিয়োগী রানা।

সভায় দিবসটির প্রতিপাদ্যের ধারণাপত্র উপস্থাপন করেন সনাক সদস্য সাংবাদিক এস এম শহীদ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরকার, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ ও সনাক উপদেষ্টা বজলুর রশীদ খান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কোরবান আলী বিএসসি, সনাক সদস্য মুক্তিযোদ্ধা সুনীল কুমার মজুমদার, প্রভাষক জাকিয়া সুলতানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।