ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

চুক্তিতে বাংলানিউজ-ভিইউ মোবাইল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৪
চুক্তিতে বাংলানিউজ-ভিইউ মোবাইল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: অনলাইন সংবাদ মাধ্যমের প্রতি গণমানুষের আগ্রহ ও নির্ভরতা যত বাড়ছে, কর্পোরেট, শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো ততই আগ্রহী হয়ে উঠছে এই মাধ্যমে তাদের পণ্যের বিজ্ঞাপনে। আর সেই আগ্রহের সঙ্গে তাল মিলিয়ে বাংলানিউজটোয়েন্টিফোর.কম অনলাইনকে আরও সাধারণের ব্যবহার উপযোগী করে তুলেছে।

হচ্ছে মোবাইল ফোনের আইফোন ও অ্যানড্রয়েডের জন্য আলাদা ভার্সন। হাতের মুঠোয় গরম গরম খবর পৌঁছে দেওয়া হচ্ছে এসব ডিভাইসের মাধ্যমে।

বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন এ কথাগুলো বলছিলেন বুধবার বিকেলে ভিইউ মোবাইলের সঙ্গে একটি চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে।

ভিইউ মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক কায়মুন আমিন বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেনের সঙ্গে এই চুক্তিতে সই করেন।

বাংলানিউজের মোবাইল ফোন ভার্সনের জন্য বিজ্ঞাপনের নুতন দিক উন্মোচনে ভিইউ মোবাইল কাজ করবে।

বিশ্বব্যাপী ডিজিটাল বাজারে বিজ্ঞাপনের বরাদ্দ বাড়ছে, বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়, ফলে মোবাইল ফোনের অনলাইন ভার্সনে বিজ্ঞাপনের বাজার চাঙ্গা হবে এমন প্রত্যাশা থেকেই এই চুক্তি স্বাক্ষর।

কায়মুন আমিন বলেন, তারা একটি সম্ভাবনাময় বাজার নিয়ে কাজ করতে যাচ্ছেন এবং এই যাত্রায় বাংলানিউজের মতো জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যমকে অংশীদার হিসেবে পাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বুধবার বিকেলে অনাঢ়ম্বর পরিবেশে বাংলানিউজ কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর হয়।

এ সময় বাংলানিউজের হেড অব মার্কেটিং সিরাজুল ইসলাম ও হেড অব প্রোগ্রামিং সোহরাব এইচ খান এবং ভিইউ মোবাইলের চিফ বিজনেস অফিসার আশীষ নবীনচন্দ্র বভিষী ও মার্কেটিং স্পেশালিস্ট মুরাদুল মুসতাকিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।