ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

১২ অক্টোবর থেকে ‘জাইটেক্স টেকনোলজি উইক’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৪
১২ অক্টোবর থেকে ‘জাইটেক্স টেকনোলজি উইক’

দুবাই ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে ১২ অক্টোবর থেকে শুরু হচ্ছে পাঁচ দিনের ‘জাইটেক্স টেকনোলজি উইক ২০১৪’। দুবাই ওয়ার্ল্ড ট্রেড সেন্টার আয়োজিত মধ্যপ্রাচ্য ও আফ্রিকার র্সববৃহৎ তথ্যপ্রযুক্তির এই আসরে বাংলাদেশ থেকে অংশগ্রহণ করছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।



রপ্তানী উন্নয়ন ব্যুরোর সহযোগিতায় বেসিস প্রত্যেকবারই এ মেলায় অংশগ্রহণ করে আসছে। এবারে তাদের ৫টি সদস্য প্রতিষ্ঠান “আমরা নেটওয়ার্কস লমিটেড, দীপন কনসালটেন্সি সার্ভিসেস লিমিটেড, ইনফিনিটি টেকনোলজি ইন্টারন্যাশনাল লিমিটেড, লিডসফট বাংলাদেশ লিমিটেড এবং রিভ সিস্টেমস লিমিটেড অংশ নিচ্ছে মেলায়। এছাড়া বেসিসের আরো দুইটি সদস্য কোম্পানি “মীর টেকনোলজিস লিমিটেড ও সিনক্রোনাস আইসিটি” নিজ উদ্যোগে অংশগ্রহণ করবে।

উল্লেখ্য, বেসিসের প্রতিনিধি হিসেবে ইন্টারন্যাশনাল মার্কেট ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যান ফারহানা এ রহমান মেলা পরিদর্শন করবনে। এছাড়া তিনি আইটিসির এনটিএফ-৩ প্রকল্পের অধীনে ‘উইমেন ইন আইটি’ শীর্ষক একটি নীতিনির্ধ‍ারণী ফোরামে অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৪



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।