ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

উন্নত ডিসপ্লে নিয়ে সিম্ফনি’র এক্সপ্লোরার ডব্লিউ ৯৪

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪
উন্নত ডিসপ্লে নিয়ে সিম্ফনি’র এক্সপ্লোরার ডব্লিউ ৯৪

ঢাকা: দেশের জনপ্রিয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার নিয়ে এলো জি+, এফ+ ও এফ প্রযুক্তিসম্পন্ন হ্যান্ডসেট এক্সপ্লোরার ডব্লিউ ৯৪।

স্মার্টফোনটির ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক সব প্রযুক্তি।

এর ফলে টাচ স্ত্রিন ব্যবহার এবং গেমস খেলার ক্ষেত্রে আরও বেশি সুবিধা পাবেন ব্যবহারকারী।

হ্যান্ডসেটের ৪.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লের টাচ কোয়ালিটি হবে অরো বেশি উন্নত এবং সংবেদনশীল।

৮ মেগাপিক্সেল মূল ক্যামেরার হ্যান্ডসেটটির ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেল। ব্যাক ও ফ্রন্ট উভয় ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ লাইট। মূল ক্যামেরায় অটো ফোকাসের পাশাপাশি ফেস বিউটি, প্যানোরমা, লাইভ ফটো মোড ফিচার ব্যবহার করা হয়েছে।

অ্যান্ড্রয়েড ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেমে চালিত এক্সপ্লোরার ডব্লিউ ৯৪ এর প্রসেসর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর। এর ৠাম ১ জিবি এবং রম ৮ জিবি। হ্যান্ডসেটটির মেমোরি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

হ্যান্ডসেটটিতে বাড়তি সুবিধা হিসেবে রয়েছে ডুয়েল মাইক, যা আতিরিক্ত শব্দ পরিহার করে ও ব্যবহারকারীকে বেটার কলিং এক্সপেরিয়েন্স দেবে।

ডুয়েল সিমের হ্যান্ডসেটটির এক স্লটে রেগুলার সিম এবং অন্য স্লটে মাইক্রো সিম সাপোর্ট করে। ৮.২ মিলিমিটার পুরুত্বের নান্দনিক ডিজাইনের এ হ্যান্ডসেটটিতে থ্রিজি, ওয়াই-ফাই, জিপিএস, এজিপিএস, জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর, এক্সিলারোমিটার সেন্সরসহ আরও অনেক অপশন রয়েছে।

হ্যান্ডসেটের সঙ্গে ক্রেতারা একটি আকর্ষণীয় ফ্লিপ কাভার ফ্রি পাচ্ছেন। এক্সপ্লোরার ডব্লিউ ৯৪ হ্যান্ডসেটের মূল্য মাত্র ৯১৯০ টাকা।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।