ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডিসেম্বরে গ্যালাক্সি এস৫’এ ‘ললিপপ’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪
ডিসেম্বরে গ্যালাক্সি এস৫’এ ‘ললিপপ’

গ্যালাক্সি এস৫ ব্যবহারকারীরা ডিসেম্বরের মধ্যেই পেয়ে যাচ্ছে ললিপপ নামের অ্যান্ড্রয়েডের সবশেষ সংস্করণ ‘৫.০’। যদিও এ খবর কোরিয়ান জায়ান্ট আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি।

তবে নির্ভরযোগ্য সুত্র থেকে তথ্যটি আসায় এস৫ ব্যবহারকারীরা আপডেটটি নিয়ে আশা করতে পারে। কেননা এর আগেও অনেকবার স্যামমোবাইল থেকে প্রাপ্ত তথ্য হুবহু মিলে গেছে।

এদিকে স্যামসাং পণ্যে ললিপপ আনা প্রসঙ্গে আলোচকরা বলছে, কোরিয়ান জায়ান্ট প্রতিদ্বন্দীতার মাঠে নেতৃত্বস্থানে নেই। এছাড়া বাজারে তাদের শেয়ার কমে আসছে আর সেই মুহূর্তে প্রতিষ্ঠানটি তাদের সেরা পণ্যগুলোতে ললিপপ দেওয়ার ব্যাপারে মনস্থির করেছে।

স্যামমোবাইল সুত্র মতে, স্যামসাং’র ফ্ল্যাগশীপ এস৫’এ ডিসেম্বরের যে কোনো সময় অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ যুক্ত হবে। কিন্তু সিরিজটির অন্য সব পণ্যগুলোতে

এতো শ্রীঘ্রই অর্থাৎ এ বছর শেষ হওয়ার আগে ললিপপ আসছেনা এমনটাও নিশ্চিত করে বলা হয়েছে।

অবশ্য, ইন্টারন্যাশনাল ভার্সনে আপডেটটি প্রথমে থাকবে এমন ধারণা করা হচ্ছে।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, গ্যালাক্সি এস৫’এ ললিপপ পেতে আগামী বছরের প্রথম দুই মাস সময় লাগতে পারে। সময় বেশি হলেও এর আগ দিয়ে পণ্যটির অনেক হালনাগাদ আসবে বলেও ধারণা করছে আলোচকরা।

বাংলাদেশ সময়:১৮৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।